রবিবার ৪ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় বাবাকে হত্যা করে মেয়ে নিয়ে চম্পট

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ৩ অক্টোবর ॥ মেয়েকে জোর করে তুলে নিয়ে যাওয়ার সময় বাধা দেয়ায় রিক্সাচালক বাবা মোয়াজ্জেন শেখকে কুপিয়ে হত্যা হরা হয়েছে। মঙ্গলবার সকালে বেড়া থানার দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। রিক্সাচালক মোয়াজ্জেন শেখের বাড়ি বেড়া উপজেলার দাসপাড়ায়। এ ঘটনায় হাসনা বেগম নামে আরও এক নারী আহত হয়েছেন। জানা গেছে, বেড়া থানার দাসপাড়া গ্রামের রিক্সাচালক মোয়াজ্জেন শেখের বাড়িতে বসবাসরত আসান শেখের ছেলে সবুজ তার বড় মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়। এ নিয়ে দুই পরিবারের সঙ্গে অধিকাংশ সময়ই ঝগড়া বিবাদ লেগে থাকে। মঙ্গলবার সকালে সবুজ মোয়াজ্জেন শেখের বড় মেয়েকে জোর করে তুলে নিতে গেলে মোয়াজ্জেন শেখ বাধা দেন। এ সময় উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। এরই একপর্যায়ে সবুজ হাঁসুয়া দিয়ে মোয়াজ্জেম শেখের বুকে পিঠে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। তাকে বাঁচাতে গেলে হাসনা বেগমকেও কোপানো হয়। এরপর সবুজ মোয়াজ্জেন শেখের ওই মেয়েকে গলায় ছুরি ধরে জোরপূর্বক তুলে নিয়ে যায়।

ভোলায় এক শ’ টাকার জন্য জেলেকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, ভোলা থেকে জানান, সুদের মাত্র ১০০ টাকার জন্য নুরে আলম মাঝি (৪৫) নামের এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আর এ ঘটনাটি ঘটেছে ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে। সোমবার রাতে তাকে ভোলা সদর হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের পর নিহতের লাশ তার স্বজনরা বাড়িতে নিয়ে যায়। এদিকে এ ঘটনার পর থেকে অভিযুক্ত হত্যাকারী করিম ঢালি পলাতক রয়েছে। নিহত জেলের স্ত্রী বিবি কুলছুম ও আমির হোসেন জানান, তার স্বামী নুরে আলম একই এলাকার করিম ঢালির কাছ থেকে ৫০০ টাকা সুদের ওপর ঋণ নেয়। কিছুদিন পর তাকে মূল ৫০০ টাকা পরিশোধ করে দেয়। কিন্তু ওই ঋণের ১০০ টাকা সুদ না পেয়ে সোমবার দুপুর ১টার দিকে চরফ্যাশনের চরমানিকা ৫নং ওয়ার্ডের খালেক ফরাজী বাড়ির দরজার বেড়ির ওপর নুরে আলমকে গতিরোধ করে সুদের টাকা দিতে বলে। সে টাকা দিতে পারবে না বললে তাকে এলোপাথাড়ি মারধর করতে থাকে। একপর্যায়ে নুরে আলমকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিলে অপরদিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিক্সা সঙ্গে ধাক্কা লেগে মাথায় মারাত্মক জখম ও রড ঢুকে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দক্ষিণ আইচা হাসপাতালে নিয়ে আসে। অবস্থা অবনতি দেখে তাকে ভোলা সদর হাসপতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভারে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, সাভারে যৌতুকের জন্য মাজেদা আক্তার (২২) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে পিটিয়ে হত্যার পর মৃতদেহ ঘরের ভিতরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখা হয় বলে অভিযোগ নিহতের স্বজনদের। এ ঘটনার পর থেকে স্বামী জসিম উদ্দিন পলাতক রয়েছে। নিহত গৃহবধূর অয়ন মনি (৫) নামের এক শিশু সন্তান রয়েছে। সোমবার মধ্যরাতে সাভার মডেল থানাধীন তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের হরিণধরা এলাকায় এ ঘটনা ঘটে।

বরিশালে বিধবাকে ধর্ষণের পর হত্যা

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, নিখোঁজের একদিন পর মঙ্গলবার দুপুরে পানের বরজ থেকে এক বিধবার অর্ধ উলঙ্গ লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে বিধবাকে ধর্ষণ করে শ্বাসরুদ্ধ করে হত্যার আলামত পেয়েছে পুলিশ। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামের। স্থানীয় চাঁদশী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য দিলীপ ভদ্র নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, ওই গ্রামের মৃত শুকদেব দেউরীর স্ত্রী তিন সন্তানের জননী পাপরী দেউরী (৩৩) সোমবার সকালে পাপরী দেউরী দুধ বিক্রির জন্য বাড়ি থেকে বাজারের উদ্দেশে বের হয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়।

চাঁদপুরে এক ব্যক্তি

নিজস্ব সংবাদদাতা চাঁদপুর থেকে জানান, চাঁদপুর শহরের জেএম সেনগুপ্ত রোডের জোড়পুকুর পাড় এলাকার পুকুর থেকে আনুমানিক (৪০) বছর বয়সের অজ্ঞাতনামা পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন পুকুরে গোসল করতে গিয়ে ওই ব্যক্তির মরদেহ ভাসতে দেখে চাঁদপুর মডেল থানা পুলিশে খবর দেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩০৩৭৯০৩১
আক্রান্ত
৩৪৫৮০৫
সুস্থ
২২০৬২০৯৫
সুস্থ
২৫২৩৩৫
শীর্ষ সংবাদ:
নির্দিষ্ট এলাকার বাইরে কল কারখানা নয়         তিন বন্দর দিয়ে ভারতে আটকে থাকা পেঁয়াজ আসা শুরু         দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে ॥ কাদের         কওমি বড় হুজুর আল্লামা শফীকে চিরবিদায়         ওষুধ খাতের ব্যবসা রমরমা         করোনার নমুনা পরীক্ষা ১৮ লাখ ছাড়িয়েছে         করোনা সংক্রমণ বাড়ছে ॥ ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         বিশেষ মহলের ইন্ধন-ভাসানচরে যাবে না রোহিঙ্গারা         তুলা উৎপাদনে গুরুত্ব দিচ্ছে সরকার         দগ্ধ আরও দুজনের মৃত্যু, তিতাসের গ্রেফতার ৮ জন দুদিনের রিমান্ডে         শিক্ষার ক্ষতি পোষাতে বিশেষ প্রকল্প আগামী মাস থেকেই ॥ করোনায় সব লণ্ডভণ্ড         আর কোন জিকে শামীম নয় ॥ গণপূর্তের দৃশ্যপট পাল্টেছে         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বই অধিকাংশ খুনের কারণ         এ্যাটর্নি জেনারেলের অবস্থার উন্নতি         বর্তমান সরকারের আমলে রেলপথে ব্যাপক উন্নয়ন হয়েছে : রেলপথমন্ত্রী         ইউএনও ওয়াহিদা জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে         সোহরাওয়ার্দী হাসপাতাল পরিচালকের রুম ঘেরাও         চিরনিদ্রায় শায়িত হেফাজত আমির আল্লামা আহমদ শফী         সবচেয়ে কঠিন সময় পার করছি ॥ মির্জা ফখরুল         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১২৪৭ জনের মৃত্যু