শুক্রবার ৪ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জেএফএ কাপ ফুটবলের চূড়ান্তপর্ব নবেম্বরে

স্পোর্টস রিপোর্টার ॥ গত ২০-২৫ আগস্ট পর্যন্ত দেশের ছয়টি ভেন্যুতে অনুষ্ঠিত হয় জেএফএ কাপ ফুটবলের প্রথম রাউন্ডের খেলা। ছয়টি ভেন্যুর ছয় চ্যাম্পিয়ন ও সঙ্গে সেরা দুই রানার্সআপ দলসহ মোট আটটি দল চূড়ান্তপর্বে উত্তীর্ণ হয়। অক্টোবরে চূড়ান্তপর্বের খেলা মাঠে গড়ানোর কথা থাকলেও মাঠ না পাওয়ার কারণে সেটা সম্ভব হচ্ছে না। মাঠ পেলে নবেম্বরে মাঠে গড়াবে জেএফএ কাপ অনুর্ধ-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের চূড়ান্তপর্ব।

মাঠের জন্য ইতিমধ্যে আবেদন করে রেখেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আশা করা হচ্ছে নবেম্বরের প্রথম সপ্তাহে মাঠ পাওয়া যাবে। মাঠ পেলেই নবেম্বর থেকে মাঠে গড়াবে জেএফএ কাপের চূড়ান্তপর্ব। এমনটাই জানিয়েছেন বাফুফের সদস্য ও মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ। মাঠ পাওয়া সাপেক্ষে ২ নভেম্বর থেকে চূড়ান্তপর্ব মাঠে গড়াবে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হবে চূড়ান্তপর্বের ম্যাচগুলো। এই পর্বেও বাফুফের সঙ্গে পাওয়ার স্পন্সর হিসেবে আছে ওয়ালটন গ্রুপ।

চূড়ান্তপর্বের চ্যাম্পিয়ন দল ৫০ হাজার ও রানার্সআপ দল ২৫ হাজার টাকা প্রাইজমানি পাবে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা ৫ হাজার টাকা করে পাবে। এছাড়া পাওয়ার ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে হোম এ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

শীর্ষ সংবাদ:
চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল         বিদেশে কর্মসংস্থান প্রত্যাশীদের সতর্ক করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আন্তর্জাতিক বাজারে ভোজ্যতেলের দাম বাড়ায় কমার সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬৩, নতুন শনাক্ত ৩৮৪০         বিশ্ব শান্তি সূচকে বাংলাদেশের সাত ধাপ উন্নতি         শিক্ষা চ্যানেল করার চিন্তা সরকারের: সংসদে শিক্ষামন্ত্রী