বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তৃতীয় প্রস্তুতি ম্যাচে জিমিদের ড্র

স্পোর্টস রিপোর্টার ॥ এশিয়া কাপ হকিতে অংশ নেয়ার আগে আটটি প্রস্তুতি ম্যাচ খেলতে বাংলাদেশ জাতীয় হকি দল এখন চীন সফরে। ইতোমধ্যেই তিনটি ম্যাচ খেলে ফেলেছে তারা। প্রথম দুটি ম্যাচে হারলেও তৃতীয় ম্যাচে তারা ড্র করেছে ২-২ গোলে। প্রতিপক্ষ চীনের গানসু গবিস ক্লাব। ম্যাচের প্রথমার্ধে বাংলাদেশ দল ০-২ গোলে পিছিয়ে ছিল। প্রতিপক্ষ দলের সাং ঝেং পিসি থেকে ৪ মিনিটে এবং ইয়াং জুন ২৭ মিনিটে ১টি করে ফিল্ড গোল করেন। বিরতির পর বাংলাদেশ দলের মইনুল ইসলাম কৌশিক ৫১ এবং নাইম উদ্দিন ৫৮ মিনিটে ১টি করে ফিল্ড গোল করেন।

ওয়ালটন মহিলা হ্যান্ডবল নওগাঁ-জামালপুর ফাইনাল আজ

স্পোর্টস রিপোর্টার ॥ ‘ওয়ালটন জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা’র ফাইনাল আজ। পল্টনের জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে সকাল ১১টায় অনুষ্ঠিত ফাইনালে লড়বে জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ও নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা। উভয় দলের সামনেই প্রথম শিরোপা জয়ের হাতছানি। এর আগে নওগাঁ একবার রানার্সআপ ও তৃতীয় স্থান অধিকার করেছিল। জামালপুর একবার চতুর্থ হয়েছিল। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি দেয়া হবে। পাশাপাশি ফেডারেশন ও পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে খেলোয়াড়দের ব্যক্তিগত পুরস্কারও দেয়া হবে।

শীর্ষ সংবাদ:
কাজী নজরুলের সমাধিতে সংস্কৃতি মন্ত্রণালয়ের শ্রদ্ধা         স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান