শনিবার ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

যশোরে ব্যবসায়ী খুন

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ অভয়নগরে পূর্বশত্রুতার জের ধরে ধারালো অস্ত্রের আঘাতে ডিশ ব্যবসায়ী মিকাইল মোল্যা (৪২) খুন হয়েছেন। তিনি অভয়নগর উপজেলার দিয়াপাড়া গ্রামের মৃত আমিন মোল্যার ছেলে। হাসপাতালে স্বজনরা জানান, মোটরসাইকেল ছিনতাইয়ের জের ধরে মিকাইল মোল্যাকে খুন করেছে সন্ত্রাসীরা। তারা জানায়, দুই মাস আগে তপনবাগ গ্রামের সাদ্দামের ভাড়ায় চালিত মোটরসাইকেল শংকরপাশা গ্রামের উজ্জল, আনারুল, বুড়া ও গিয়াস ছিনতাই করে।

নিহত মিকাইল উজ্জল ও আনারুলদের কাছ থেকে সাদ্দামের মোটরসাইকেল উদ্ধার করে। পরে মোটরসাইকেলটি সাদ্দামকে ফিরিয়ে দেয়।

এরই জের ধরে মঙ্গলবার রাতে দিয়াপাড়া খালকান্দা এলাকার উজ্জল, আনারুল, বুড়া, গিয়াসসহ ৮-১০ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে মিকাইলকে কুপিয়ে জখম করে।

গুরুতর রক্তাক্ত অবস্থায় মিকাইলকে উদ্ধার করে অভয়নগর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মিকাইল মারা যান।

সাতক্ষীরায় গৃহবধূ ও যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা থেকে জানান, আশাশুনি উপজেলার দুটি স্থান থেকে দুটি লাশ উদ্ধার করা হয়েছে।

উপজেলার দুর্গাপুর গ্রাম থেকে বুধবার দুপুরে নুরজাহার আলো (২২) নামে এক গৃহবধূ এবং শ্রীউলা ইউনিয়নের খোলপেটুয়া নদীর পুইজালা স্লুইসগেট এলাকা থেকে মঙ্গলবার রাতে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

কুষ্টিয়ায় তরুণী

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া থেকে জানান, অজ্ঞাত (১৭) এক তরুণীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বুধবার সকালে কুষ্টিয়া সরকারী কলেজ মাঠ থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়। তবে তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

শীর্ষ সংবাদ: