মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় বাস চাপায় নিহত ২ ॥ আহত ৪

পটিয়ায় বাস চাপায় নিহত ২ ॥ আহত ৪

নিজস্ব সংবাদদাতা, পটিয়া ॥ বাস চাপায় চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়ায় দুই সিএনজি যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন, পটিয়া পৌর সদরের ৫নং ওয়ার্ডের বাসিন্দা মো. রফিকের শিশু কন্যা জান্নাতুল ফেরদৌস (১২) ও অপরজন বোয়ালখালী উপজেলার কধুরখিল গ্রামের মাহমুদুর রহমানের পুত্র মোবারক উল্লাহ (২২)। এতে আহত হয়েছেন পৌর সদরের আবদুস সালামের কন্যা উর্মি আকতার (১৪), সাইফুল ইসলামের পুত্র সাজ্জাদ হোসেন (৩), সাইফুল ইসলাম (৪৫), আসমা আকতার (১৩)। শুক্রবার দুপুর পৌনে ১টায় উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের পাইরোল বড়–য়ার টেক এলাকায় এই দুর্ঘটনা ঘটনা।

হাইওয়ে ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদের পঞ্চম দিন পটিয়া পৌর সদরের পোস্ট এলাকার আদু তালুকদার বাড়ীর মো. রফিকের পরিবার সিএনজি নিয়ে বেড়াতে বের হন। তাদের সিএনজিটি (চট্টগ্রাম থ-১২-৫৭৩৪) মহা সড়কের পাইরোল বড়–য়া পাড়া এলাকায় পৌছলে কক্সবাজারমূখী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী চেয়ারকোচ (চট্টমেট্রো চ-১১-২৭৮) চাপা দিলে ঘটনাস্থলে শিশু জান্নাতুল ফেরদৌস মারা যায়। অপরজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মোঃ মহিউদ্দিন ঘটনাস্থলে ছুটে গিয়ে ঘাতক বাসটি আটক ও ধুমড়েমুচড়ে যাওয়া সিএনজিটি উদ্ধার করেন। তবে চালক পলাতক রয়েছে।

এ ব্যাপারে পটিয়া-ক্রসিং হাইওয়ে পুলিশের পরিদর্শক সোহেল সরকার বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন        
//--BID Records