মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৮ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চীনের অনুরোধেই অভিমান ভেঙেছে শাস্ত্রীর

চীনের অনুরোধেই অভিমান ভেঙেছে শাস্ত্রীর

অনলাইন ডেস্ক ॥ ভারতের জাতীয় দলের কোচ ইস্যুতে নাটকীয়তা যেন শেষই হচ্ছে না। কোহলির সাথে দ্বন্দ্বে জড়িয়ে পদত্যাগ করেন অনিল কুম্বলে। তাতেই বিশ্ব ক্রিকেটে শুরু হয় সমালোচনার ঝড়। এরপর আলোচনায় আসে সাবেক টিম ডিরেক্টর রবি শাস্ত্রীর তাঁর অভিমান ভেঙে আবেদন করার সম্ভাবনা। পাশাপাশি, নিয়োগ প্রক্রিয়া ও কোহলিদের ইচ্ছা সম্পর্কিত তর্ক-বির্তক তো চলছেই। আর তারই জের ধরে এবার সামনে এলো আরো একটি নতুন খবর। তা হলো, অভিমান ভেঙে কোচ পদে নিয়োগের জন্য শাস্ত্রীর আবেদনের সম্ভাবনার পেছনে নাকি রয়েছে শচীন টেন্ডুলকারের 'অনুরোধ'!

এ ব্যাপারে টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, শচীন ও শাস্ত্রী দুজনই এখন লন্ডনে আছেন। আর সেখানেই দুজন দেখা করেন। শচীন তখনই শাস্ত্রীকে ভারতীয় দলের কোচ পদে আবেদন করতে বলেন। ভারতীয় ক্রিকেট ইতিহাসের সেরা এই ব্যাটসম্যানের কথা ফেলতে পারেননি শাস্ত্রী। তাই নাকি তিনি আবেদন করতে রাজি হন। এছাড়া, শচীন নিজেও নাকি শাস্ত্রীকেই কোচ হিসেবে দেখতে চান।

প্রসঙ্গত, গত বছরও শাস্ত্রীর পক্ষেই ছিলেন শচীন। তবে সৌরভ ও লক্ষ্মণ চেয়েছিলেন কুম্বলকে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৫৯৬৩৫৪৬৯
আক্রান্ত
৭৮০৮৫৭
সুস্থ
১৩৭৩৪৭৬১৭
সুস্থ
৭২৩০৯৪
শীর্ষ সংবাদ:
দেশের ইতিহাস আর কেউ বিকৃত করতে পারবে না         স্বীকারোক্তি দেয়ার কথা বলেও আদালতে গিয়ে বাবুলের না         সোয়া দুই লাখ কোটি টাকার এডিপি         সীমাহীন ভোগান্তি উপেক্ষা করে ঢাকায় ফেরা         প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় সারা দেশে দোয়া প্রার্থনা         উৎসবের অর্থনীতি চাঙ্গা         করোনায় মৃত্যু ও আক্রান্ত ফের বাড়ল         শিক্ষার্থীদের ভ্যাকসিন দেয়ার পর শিক্ষা প্রতিষ্ঠান খুলবে         বাংলাদেশের নতুন ইতিহাসের নির্মাতা শেখ হাসিনা         দূরপাল্লার বাস লঞ্চ ট্রেন বন্ধ রাখারই প্রস্তাব করব ॥ স্বাস্থ্যমন্ত্রী         তিন-চার বছর ধরে সংস্কার শুরু করেছে বাংলাদেশ         রাজধানীতে বাণিজ্যিক ভবন কারখানা ও দোকানে অগ্নিকাণ্ড         মোবাইল চুরির অপবাদে পিটিয়ে হত্যা, দাফন বেওয়ারিশ হিসেবে         কিশোরী গণধর্ষণের ঘটনায় চারজন গ্রেফতার         ভাড়াটেবেশী ডাকাত হতে সতর্ক থাকার আহ্বান         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, নতুন শনাক্ত ৬৯৮         শিমুলিয়া দিয়ে ঢাকায় ডুকতে ভিড় ॥ ১৮ফেরি চলছে         খোলা থাকছে শপিংমল-বাণিজ্য বিতান         নতুন এমপিওভুক্তির আওতায় ১৪১৭ শিক্ষক-কর্মচারী         “বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময়”