শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চীনের অনুরোধেই অভিমান ভেঙেছে শাস্ত্রীর

চীনের অনুরোধেই অভিমান ভেঙেছে শাস্ত্রীর

অনলাইন ডেস্ক ॥ ভারতের জাতীয় দলের কোচ ইস্যুতে নাটকীয়তা যেন শেষই হচ্ছে না। কোহলির সাথে দ্বন্দ্বে জড়িয়ে পদত্যাগ করেন অনিল কুম্বলে। তাতেই বিশ্ব ক্রিকেটে শুরু হয় সমালোচনার ঝড়। এরপর আলোচনায় আসে সাবেক টিম ডিরেক্টর রবি শাস্ত্রীর তাঁর অভিমান ভেঙে আবেদন করার সম্ভাবনা। পাশাপাশি, নিয়োগ প্রক্রিয়া ও কোহলিদের ইচ্ছা সম্পর্কিত তর্ক-বির্তক তো চলছেই। আর তারই জের ধরে এবার সামনে এলো আরো একটি নতুন খবর। তা হলো, অভিমান ভেঙে কোচ পদে নিয়োগের জন্য শাস্ত্রীর আবেদনের সম্ভাবনার পেছনে নাকি রয়েছে শচীন টেন্ডুলকারের 'অনুরোধ'!

এ ব্যাপারে টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, শচীন ও শাস্ত্রী দুজনই এখন লন্ডনে আছেন। আর সেখানেই দুজন দেখা করেন। শচীন তখনই শাস্ত্রীকে ভারতীয় দলের কোচ পদে আবেদন করতে বলেন। ভারতীয় ক্রিকেট ইতিহাসের সেরা এই ব্যাটসম্যানের কথা ফেলতে পারেননি শাস্ত্রী। তাই নাকি তিনি আবেদন করতে রাজি হন। এছাড়া, শচীন নিজেও নাকি শাস্ত্রীকেই কোচ হিসেবে দেখতে চান।

প্রসঙ্গত, গত বছরও শাস্ত্রীর পক্ষেই ছিলেন শচীন। তবে সৌরভ ও লক্ষ্মণ চেয়েছিলেন কুম্বলকে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে এশিয়ার দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী         আমাদের নিজস্ব পলিসি আছে এবং পলিসি অনুযায়ী দেশ চলে : এলজিআরডি মন্ত্রী         করোনা : দেশে আজও মৃত্যু নেই, শনাক্ত ২৩         ভারত ও বাংলাদেশ দুই আদালতে পিকে হালদারের বিচার হবে ॥ দুদক কমিশনার         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব         বিএনপি নেতাদের মাথা নষ্ট হয়ে গেছে ॥ সেতুমন্ত্রী         আখাউড়ায় আশ্রয়ণ ঘরের গুণগত মান দেখলেন আইনমন্ত্রী         সিলেটের এমসি কলেজের ছাত্রের মরদেহ উদ্ধার         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         প্রতীক পেলেন কুসিকের প্রার্থীরা         আমাদের সময়ে দলমত নির্বিশেষে শিক্ষক নিয়োগ হয়েছে ॥ আনোয়ারুল্লাহ         ঢাকা টেস্টে শ্রীলঙ্কা জিতেছে ১০ উইকেটে         অসাম্প্রদায়িক রাষ্ট্র ব্যবস্থার অন্যতম স্বপ্নদ্রষ্টা স্বামী বিবেকানন্দ ॥ গোপাল এমপি         সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী মারা গেছেন         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         নির্বিঘ্নে শেষ হয়েছে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা