মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত, শহরে বিক্ষোভ

লক্ষ্মীপুরে সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত, শহরে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রামগতিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনার ৪ দিন পর আহত হওয়া ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সকালে মারা গেছেন।

তার মরদেহ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। এদিকে দলীয় নেতা হত্যার প্রতিবাদ ও খুনিদের গ্রেফতার দাবীতে দুপুরে লক্ষ্মীপুর জেলা শহর ও রামগতি শহরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ নেতা কর্মীরা।

নিহত নজরুল ইসলাম উপজেলার চর আব্দুল্লাহ ইউনিয়নের সাধারণ সম্পাদক ও নুরুল ইসলাম মাঝির ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ২১ জুন বুধবার সকালে চর আব্দুল্লাহ ইউনিয়নের চর গাছিয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম গং ও একই এলাকার ডাকাত খোকন বাহিনীর সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় নজরুল ও তার ভাই শেখ ফরিদ গুরুত্বর আহত হন। পরে তাদের দু’ভাইকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রবিবার সকালে উন্নত চিকিৎসার জন্য নজরুলকে নোয়াখালী হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে, নিহতের নাকে রক্ত ক্ষরণ হতে দেখা যায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে রামগতি উপজেলা যুবলীগ সভাপতি মেজবাউদ্দিন হেলাল জানান, বিএনপি সমর্থিত খোকন বাহিনীর খোকনের নেতৃত্বে তার বাহিনীর সদস্যরা নজরুলকে চাঁদার দাবীতে অপহরণের পর পিটিয়ে গুরুতর আহত করা হয়। রবিবার নজরুল মারা যায়। তিনি তাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। ময়না তদন্তের জন্য নিহত নজরুলে লাশ বিকেলে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এদিকে, তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে প্রতিবাদে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের নেতৃত্বে জেলা শহরে ও রামগতি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে রামগতি শহরে পৃথক বিক্ষোভ মিছিল বের করা হয়।

রামগতি থানার ওসি তদন্ত মো. ইঊছুফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রলীগ নেতার মরদেহ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। তবে এ পর্যন্ত কেউ গ্রেপ্তার হবার খবর পাওয়া যায়নি।

স্থানীয় সংসদ সদস্য মো. আব্দুল্যা আল মামুন, রামগতি উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এ ঘটনার সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records