বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে রাজশাহীর এক বন্দির আত্মহত্যা

যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে রাজশাহীর এক বন্দির আত্মহত্যা

স্টাফ রিপোর্টার,যশোর অফিস ॥ যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে গোবিন্দ (১৫) নামের এক বন্দি গ্রিলের সঙ্গে গলায় গামছা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ফাঁস দেয়ার পর উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত গোবিন্দ রাজশাহীর তানোর উপজেলার তাঁতিহাটি হাটখোলা পাড়ার সুনীল সরেনের ছেলে। একটি মারপিটের মামলায় রাজশাহীর আদালত তাকে গত ১৪জুন যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠায়।

যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কেন্দ্রের বারান্দার জানালার গ্রিলের সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস দেয় গোবিন্দ। খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। গত ১৪ জুন রাজশাহী থেকে তাকে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়। রাজশাহীর তানোরে একটি মারামারি মামলার আসামি ছিল গোবিন্দ। শারীরিকভাবে দুর্বল গোবিন্দ নতুন বন্দি হওয়ায় তার সঙ্গে অন্যদের তেমন গভীর সম্পর্ক হয়ে ওঠেনি। সব সময় মন খরাপ করে থাকতো সে। পরিবারের লোকজনের সঙ্গে কয়েকদিন আগে কথা বলেছে। পরিবারের পক্ষ থেকে তাকে জানানো হয়, তিন মাসের আগে তার জামিন সম্ভব নয়। এই সব নিয়ে ছেলেটি হতাশ ছিল। হতাশা থেকেই ছেলেটি আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান সহকারী পরিচালক মোহাম্মদ শাহাবুদ্দিন।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records