মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোরেলগঞ্জে গৃহিনী ও স্কুল দপ্তরীর ঝুলন্ত লাশ উদ্ধার

মোরেলগঞ্জে গৃহিনী ও স্কুল দপ্তরীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোরেলগঞ্জে ৮ঘন্টার ব্যবধানে এক গৃহিনী ও একটি বিদ্যালয়ের দপ্তরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে পুলিশ উদ্ধার করে কাজল বেগম(২৫)এর ঝুলন্ত লাশ। দুই সন্তানের মা কাজল বেগম জিউধরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের ইকবাল শিকদারের স্ত্রী। পারিবারিক কলহের কারণে এই গৃহিনী আত্মহত্যা করেছেন বলে দাবি তার স্বামীর।

এদিকে বেলা ১০টার দিকে পুলিশ উদ্ধার করেছে একই ইউনিয়নের গোপাল চাঁদ মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরী প্রমথ রঞ্জন শিকারির ঝুলন্ত মৃত দেহ। বসতঘর সংলগ্ন একটি গাছের সাথে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। বয়ারশিংগা গ্রামের মৃত সুরেন্দ্রনাথ শিকারির ছেলে প্রমথ রঞ্জন বিক্রয় করা এক খন্ড জমি নিয়ে স্থানীয় একটি মহল ও বিদ্যালয়ের কতিপয় শিক্ষকদের কাছে অপমানিত হওয়ায় আত্মহত্যা করেছেন বলে স্থানীয়রা জানান।

থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, দুটোই অস্বাভাবিক মৃত্যু। উভয় ঘটনায় অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।

শীর্ষ সংবাদ:
সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         রাঙ্গামাটিতে জেএসএস কমান্ডারকে গুলি করে হত্যা         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         চট্টগ্রামে ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে