বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্মশালায় টেস্টে লাঞ্চ বিরতিতে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৩১/১

ধর্মশালায় টেস্টে লাঞ্চ বিরতিতে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৩১/১

অনলাইন ডেস্ক ॥ দিনের দ্বিতীয় এবং নিজের প্রথম ওভারে ম্যাট রেনশ-কে আউট করে শুরুতেই অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইনআপকে ধাক্কা দিতে পেরেছিলেন উমেশ যাদব। কিন্তু অধিনায়ক এসে সেই ধাক্কা সামলে পাল্টা চাপে ফেলে দিয়েছে ভারতীয় বোলারদের। ইতিমধ্যেই তাঁর টেস্ট কেরিয়ারের ২০তম হাফ সেঞ্চুরি পূর্ণ করে ফেলছেন স্মিথ। দুর্দান্ত খেলছেন ডেভিড ওয়ার্নারও। আর এই দু’জনে মিলে লাঞ্চ বিরতির সময় ৩১ ওভারে করেছে ১৩১ রান। এই সময় স্মিথ ৭২ ও ওয়ার্নারও ৫৪ রানে খেলচেন।

টিমে বিরাট কোহালি নেই। অস্থায়ী অধিনায়ক হিসাবে আজিঙ্ক রাহানে চেয়েছিলেন, প্রথমে টস জিতে ব্যাট করবেন। প্রথম দু-তিন দিনের জন্য ধর্মশালার এই পিচ ব্যাটিংয়ের জন্য আদর্শ বলে দাবি করেছেন অনেক বিশেষজ্ঞই। সেই ইচ্ছাও পূরণ হল না ভারতের। টসে জিতে অস্ট্রেলিয়া ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। এই টেস্ট শুরু প্রথম থেকেই কোনও অঙ্ক মিলছে না রাহানেদের। সেটাই বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে তাঁদের। আহত কোহালির জায়গায় দলে এসেছেন চায়নাম্যান বোলার কুলদীপ যাদব।

সুত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব         মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল         ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের         কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল