শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্মশালায় টেস্টে লাঞ্চ বিরতিতে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৩১/১

ধর্মশালায় টেস্টে লাঞ্চ বিরতিতে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৩১/১

অনলাইন ডেস্ক ॥ দিনের দ্বিতীয় এবং নিজের প্রথম ওভারে ম্যাট রেনশ-কে আউট করে শুরুতেই অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইনআপকে ধাক্কা দিতে পেরেছিলেন উমেশ যাদব। কিন্তু অধিনায়ক এসে সেই ধাক্কা সামলে পাল্টা চাপে ফেলে দিয়েছে ভারতীয় বোলারদের। ইতিমধ্যেই তাঁর টেস্ট কেরিয়ারের ২০তম হাফ সেঞ্চুরি পূর্ণ করে ফেলছেন স্মিথ। দুর্দান্ত খেলছেন ডেভিড ওয়ার্নারও। আর এই দু’জনে মিলে লাঞ্চ বিরতির সময় ৩১ ওভারে করেছে ১৩১ রান। এই সময় স্মিথ ৭২ ও ওয়ার্নারও ৫৪ রানে খেলচেন।

টিমে বিরাট কোহালি নেই। অস্থায়ী অধিনায়ক হিসাবে আজিঙ্ক রাহানে চেয়েছিলেন, প্রথমে টস জিতে ব্যাট করবেন। প্রথম দু-তিন দিনের জন্য ধর্মশালার এই পিচ ব্যাটিংয়ের জন্য আদর্শ বলে দাবি করেছেন অনেক বিশেষজ্ঞই। সেই ইচ্ছাও পূরণ হল না ভারতের। টসে জিতে অস্ট্রেলিয়া ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। এই টেস্ট শুরু প্রথম থেকেই কোনও অঙ্ক মিলছে না রাহানেদের। সেটাই বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে তাঁদের। আহত কোহালির জায়গায় দলে এসেছেন চায়নাম্যান বোলার কুলদীপ যাদব।

সুত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন         সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ ॥ নৌ প্রতিমন্ত্রী         চালের চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে আটা-ময়দা         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত২৩৯