বৃহস্পতিবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্মশালায় টেস্টে লাঞ্চ বিরতিতে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৩১/১

ধর্মশালায় টেস্টে লাঞ্চ বিরতিতে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৩১/১

অনলাইন ডেস্ক ॥ দিনের দ্বিতীয় এবং নিজের প্রথম ওভারে ম্যাট রেনশ-কে আউট করে শুরুতেই অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইনআপকে ধাক্কা দিতে পেরেছিলেন উমেশ যাদব। কিন্তু অধিনায়ক এসে সেই ধাক্কা সামলে পাল্টা চাপে ফেলে দিয়েছে ভারতীয় বোলারদের। ইতিমধ্যেই তাঁর টেস্ট কেরিয়ারের ২০তম হাফ সেঞ্চুরি পূর্ণ করে ফেলছেন স্মিথ। দুর্দান্ত খেলছেন ডেভিড ওয়ার্নারও। আর এই দু’জনে মিলে লাঞ্চ বিরতির সময় ৩১ ওভারে করেছে ১৩১ রান। এই সময় স্মিথ ৭২ ও ওয়ার্নারও ৫৪ রানে খেলচেন।

টিমে বিরাট কোহালি নেই। অস্থায়ী অধিনায়ক হিসাবে আজিঙ্ক রাহানে চেয়েছিলেন, প্রথমে টস জিতে ব্যাট করবেন। প্রথম দু-তিন দিনের জন্য ধর্মশালার এই পিচ ব্যাটিংয়ের জন্য আদর্শ বলে দাবি করেছেন অনেক বিশেষজ্ঞই। সেই ইচ্ছাও পূরণ হল না ভারতের। টসে জিতে অস্ট্রেলিয়া ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। এই টেস্ট শুরু প্রথম থেকেই কোনও অঙ্ক মিলছে না রাহানেদের। সেটাই বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে তাঁদের। আহত কোহালির জায়গায় দলে এসেছেন চায়নাম্যান বোলার কুলদীপ যাদব।

সুত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
২০ আসামির মৃত্যুদণ্ড ॥ চাঞ্চল্যকর আবরার হত্যা মামলা         অনেক উদারতা দেখিয়েছি, আর কত?         কপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াতসহ ১৩ জন নিহত         রায় দ্রুত কার্যকর চান বুয়েট ভিসি         মুরাদের অশালীন বক্তব্যের ২৭২ ভিডিও চিহ্নিত         ওষুধেও পিছিয়ে নেই, ৯৮ ভাগ দেশেই তৈরি হচ্ছে         ৫০ বছরে বাংলাদেশের অর্জন সারাবিশ্বে প্রশংসিত ॥ অর্থমন্ত্রী         খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো প্রয়োজন ॥ ফখরুল         নেপাল ভুটানে জলবিদ্যুত উৎপাদন করে উপকৃত হতে পারে ঢাকা-দিল্লী         ছয় মাস ধরে খোঁজ নেই সাবেক এমপি করিম উদ্দিন ভরসার         ট্রেনে কাটা পড়ে ৩ ভাই-বোনসহ চারজনের মৃত্যু         জাপানে রফতানি বেড়েছে ১৩ শতাংশ         তিনদিন ধরে খুঁজছি পাচ্ছি না আমার কলিজারে         শীত মৌসুমের চিরন্তন লোককাল শুরু         ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী