শনিবার ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মণিরামপুরে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ॥ আটক ৩

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের মণিরামপুরে এবার এক এসএসসি পরীক্ষার্থীর ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়েছে। একইসঙ্গে অপর এক পরীক্ষার্থীর শ্লীলতাহানির ভিডিওচিত্র একইভাবে ছড়িয়ে দেয়া হয়। বখাটেরা গত ১২ ফেব্রুয়ারি এ অপকর্ম করলেও বৃহস্পতিবার এই ভিডিও ফুটেজ এলাকার মানুষ দেখলে তোলপাড় সৃষ্টি হয়।

শুক্রবার দুপুরে ভিডিওচিত্র দেখে বখাটেদের শনাক্ত করে স্থানীয় জনতা তাদের ধরে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। স্থানীয়রা জানান, গত ১২ ফেব্রুয়ারি দুপুর ২টার দিকে গণিত পরীক্ষা শেষে দুই এসএসসি পরীক্ষার্থী বাড়ি ফেরার পথে বেগারিতলা এলাকার নিমতলায় পাঁচ বখাটে চালকিডাঙ্গা গ্রামের রুস্তম আলী দফাদারের ছেলে এয়াকুব আলী, টুনিয়াঘরা গ্রামের মৃত নূর আলী বিশ্বাসের ছেলে ইসরাফিল আলম, একই গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে আল-আমিন, মুরাদ হোসেনের ছেলে ইমন হোসেন ও আজিজুর রহমানের ছেলে আলমগীর হোসেন তাদের অস্ত্রের মুখে জিম্মি করে পাশের বাগানে নিয়ে যায়। সেখানে দুই পরীক্ষার্থীর মধ্যে একজনকে এয়াকুব আলী ধর্ষণ করে এবং ইসরাফিলসহ অন্যান্যরা অপরজনকে শ্লীলতাহানি করে। বখাটেরা পুরো ঘটনা মোবাইল ফোনে ভিডিও করে।

এ সময় শিক্ষার্থীরা বাধা দিতে গেলে বখাটেরা তাদের অস্ত্র দেখিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় এবং মারপিট করে। এ ঘটনা জানাজানি করলে তাদের মোবাইল ফোনে ধারণকৃত ধর্ষণ ও শ্লীলতাহানির ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছড়িয়ে দেয়াসহ হত্যার হুমকি দেয় বখাটেরা। এরপর বৃহস্পতিবার বখাটেরা ওই ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছেড়ে দিলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। শুক্রবার দুপুরে স্থানীয়রা বখাটে এয়াকুব আলী, ইমন ও আল-আমিনকে শনাক্ত করে ধরে গণপিটুনি দিয়ে ভোজগাতী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নেয়। পরে ইউপি চেয়ারম্যান তাদেরকে পুলিশে সোপর্দ করেন। ধর্ষিতার মা জানান, তার মেয়ের ওপর যে পাশবিক নির্যাতন করা হয়েছে তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, বখাটেদের তার কার্যালয়ে আনলে পুলিশে সোপর্দ করা হয়।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা