বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধোনির ছবি এঁকেই ভাইরাল সেহবাগ পুত্র!

ধোনির ছবি এঁকেই ভাইরাল সেহবাগ পুত্র!

অনলাইন ডেস্ক॥ বাবা বিখ্যাত ক্রিকেটার৷ এবার ছেলেও বিখ্যাত হয়ে গেলেন৷ তবে ছেলে বিখ্যাত হলেন ক্রিকেট খেলার জন্য নয়, অন্য একটি কারণে। যদিও কারণটা অবশ্যই ক্রিকেটীয়৷ টিম ইন্ডিয়ার সাবেক ওপেনার বীরেন্দ্র সেহবাগের ছেলে আর্যবীর এক ক্রিকেটারের ছবি এঁকেছেন। কিন্তু সেই ছবি এখন ইন্টারনেটে ভাইরাল৷ এই ভাইরালের দায়িত্বটা অবশ্য নিয়েছেন সেহবাগ স্বয়ং নিজেই৷ আর্যবীর ছবি এঁকেছেন তিনি আর কেউ নন, টিম ইন্ডিয়ার সদ্য সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির।

একটা সময় বিশ্ব ক্রিকেটে দাপিয়েছেন বীরেন্দ্র সেহবাগ। বিপক্ষ বোলারদের কাছে তিনি ছিলেন ত্রাস। টেস্ট হোক, এক দিনের ক্রিকেট বা টি–টোয়েন্টি, সব ফরম্যাটের ক্রিকেটেই তিনি ছিলেন সমান আক্রমণাত্মক। তার দুই ছেলেরও ক্রিকেটের প্রতি রয়েছে দারুণ আগ্রহ। বিশেষ করে বড় ছেলে আর্যবীর তো ধোনির দারুণ ভক্ত। তাই ধোনির ব্যাটিং স্টাইল নকল করে একটি পেন্সিল স্কেচ করেছে আর্যবীর৷ আর সেই ছবি টুইটারে একটি ছবি পোস্ট করেছেন বীরু। যেখানে দেখা যাচ্ছে ধোনি পুল শট মারছেন।

সেহবাগ তার টুইটে লিখেছেন, ‘ছবিটি এঁকেছে আমার বড় ছেলে আর্যবীর। ধোনিকে ভীষণ পছন্দ আর্যবীরের। ’ পরের টুইটেই তিনি লিখেছেন, ‘মাহি মার রহা হ্যায়’। ধোনির বায়োপিক ছবির বিখ্যাত ডায়লগ ছিল এটি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ