সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্টোকসের জরিমানায় হতাশ কুক

স্টোকসের জরিমানায় হতাশ কুক

অনলাইন ডেস্ক ॥ মিরপুর টেস্ট চলাকালে সাব্বির রহমানের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করে জরিমানার শিকার হয়েছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। তবে দলের সেরা অলরাউন্ডারের এমন শাস্তিতে কিছুটা হতাশ ইংলিশ অধিনায়ক অ্যালিস্টার কুক।

কী ঘটেছিল তখন? রবিবার সকালে সাব্বিরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন বেন স্টোকস। ফিল্ড আম্পায়ার কুমার ধর্মসেনা ও এস রবির বাধা সত্বেও তর্ক থেকে সরে আসেননি স্টোকস। পরে ইংল্যান্ডের অধিনায়ক অ্যালিস্টার কুককে অবহিত করা হয় ঘটনাটি। তাতেও কর্ণপাত করেননি স্টোকস। এজন্য আচরণবিধি ভঙ্গের কারণে তাই স্টোকসকে ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করেছে আইসিসি।

এ প্রসঙ্গে কুক বলেন, ‘আমি তাতে কিছুটা হতাশ। সাব্বির এবং স্টোকস দুজনেই বেশ লড়াকু ক্রিকেটার। আমি মনে করি মানুষের কাছে যা ভালো লাগে তাই সে দেখতে চায়।''

আচরণবিধি ভঙ্গের কারণে জরিমানাসহ এক ডিমেরিট পয়েন্ট জমা হয়েছে স্টোকসের নামের পাশে। আইসিসি’র নিয়মানুযায়ী, আগামী ২৪ মাসে যদি ৪টি বা তার বেশি ডিমেরিট পয়েন্ট যোগ হয় তাহলে তাকে ম্যাচ নিষেধাজ্ঞার মুখে পড়তে হবে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records