শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাড়ির কাছে অস্ত্র ভা-ার সার্বিয়ার প্রধানমন্ত্রীকে নিরাপদ স্থানে স্থানান্তর

গোপন একটি অস্ত্র ভাণ্ডারের খোঁজ পাওয়ার পর সার্বিয়ার প্রধানমন্ত্রী আলেকসান্দার ভুসিচ ও তার পরিবারকে ‘নিরাপদ স্থানে’ সরিয়ে নেয়ার কথা জানিয়েছে পুলিশ। খবর গার্ডিয়ান ও ইয়াহু নিউজের।

শনিবার বুসিচের পিতামাতার বাড়ির কাছে ওই অস্ত্র ভাণ্ডারের খোঁজ পাওয়া যায়, যে বাড়িটিতে প্রধানমন্ত্রী প্রায় প্রতিদিনই যান। পুলিশ জানিয়েছে, খোঁজ পাওয়া অস্ত্র ভাণ্ডারটি থেকে রকেট চালিত গ্রেনেড, হাতবোমা, রাইফেল ও গুলি পাওয়া গেছে। এক সংবাদ সম্মেলনে সার্বিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী নেবোজসা স্তেফানোভিচ জানিয়েছেন, ভুসিচের পৈত্রিক বাড়ির কাছে জাজিনচি আবাসিক এলাকার রাস্তার পাশের একটি জঙ্গল থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। পৈত্রিক বাড়িতে যাওয়ার সময় ভুসিচের গাড়িবহর রাস্তার ওই মোড়ে সাধারণত গতি কমিয়ে থাকে বলে জানিয়েছেন তিনি।

ভুসিচের মা এ্যাঞ্জেলিনা ও বাবা এ্যান্ডজেলকো জাজিনচির বাড়িটিতে বসবাস করেন। ভুসিচ তার নিজের পরিবারসহ বেলগ্রেডের কেন্দ্রস্থলে বসবাস করেন।

কিন্তু অস্ত্র খুঁজে পাওয়ার পর পরিবারসহ ভুসিচকে তার বাড়ি থেকে অপর একটি স্থানে সরিয়ে নেয়া হয়েছে বলে জানিয়েছেন স্তেফানোভিচ। পুলিশ জানিয়েছে, একটি সতর্ক বার্তার সূত্র ধরে অস্ত্রগুলো খুঁজে পায় তারা।

শীর্ষ সংবাদ:
মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         রাজধানীতে জাল টাকাসহ গ্রেফতার ১         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া         বিশ্বে একদিনে করোনা শনাক্ত ৩৬ লাখ, মৃত্যু ৯ হাজার         সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা