সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১,৭১৬ জন কর্মীকে ফ্ল্যাট-গাড়ি উপহার!

১,৭১৬ জন কর্মীকে ফ্ল্যাট-গাড়ি উপহার!

অনলাইন ডেস্ক॥ হিন্দুদের ধর্মীয় উৎসব দিওয়ালিতে কর্মীদের বড় মাপের উপহার দিয়ে সুখ্যাতি কুড়িয়েছেন গুজরাটের সুরাটের হিরে ব্যবসায়ী সাভজি দোলাকিয়া। কাকার থেকে ঋণ নিয়ে ব্যবসা শুরু করেছিলেন তিনি। কিন্তু তার সে ব্যবসা এখন এমন আকার ধারণ করেছে, চাইলে এক মুহূর্তেই হাজার জনকে ব্যবসার জন্য ঋণ দিতে পারেন তিনি।

সাভজি দোলাকিয়ার কোম্পানির নাম হরেকৃষ্ণ এক্সপোর্টস। গত বছর কর্মীদের ৪৯১টি গাড়ি ও ২০০ ফ্ল্যাট উপহার দেন সাভজি দোলাকিয়া। এর আগের বছর কর্মীদের ইনসেন্টিভ দিতে খরচ করেছিলেন ৫০ কোটি টাকা। এ বছরে দিওয়ালিতেও ১,৭১৬ জন কর্মীকে উপহার দিয়েছেন তিনি। উপহারের মধ্যে রয়েছে ৪০০ ফ্ল্যাট ও হাজারেরও বেশি ব্র্যান্ড নিউ গাড়ি।

সাভজি দোলাকিয়া বলেন, চলতি বছরে ভালো পারফর্মার হিসেবে বেছে নেয়া হয় এসব কর্মীকে। যাদের গাড়ি আছে তাদের জন্য ফ্ল্যাট এবং যাদের গাড়ি নেই তাদের দেয়া হয় গাড়ি।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records