মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রণবীরের সঙ্গে বেকার সুড়সুড়ি নয় ॥ ঐশ্বরিয়া

রণবীরের সঙ্গে বেকার সুড়সুড়ি নয় ॥ ঐশ্বরিয়া

অনলাইন ডেস্ক॥ অবশেষে মুখ খুললেন ঐশ্বরিয়া! বচ্চন-বউমার সত্তা ছেড়ে সামনে এল তাঁর নায়িকা-সত্তা।

যখন খবর এসেছিল সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন অমিতাভ বচ্চনের নির্দেশেই কেটে দিয়েছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন আর রণবীর কাপুরের যৌনদৃশ্য, পানিঘোলা শুরু হয়েছিল সেই সময় থেকেই! তার পরেই গুজবের বারুদের সলতেয় আগুন ধরিয়েছিল ফিল্মফেয়ার পত্রিকায় প্রকাশিত ঐশ্বরিয়া আর রণবীরের অন্তরঙ্গ ফটোশুট! সাকুল্যে ৬টি ছবি, যেখানে আলতো ছোঁয়া আর চোখের চাহনিতে ঘনিষ্ঠতার আলাদা এক সংজ্ঞা তৈরি করেছিলেন তাঁরা।

এত দিনে সেই আগুন সলতের পুরোটা পুড়িয়ে দিয়ে বারুদ ছুঁয়েছে! এবং ক্ষোভে ফেটে পড়লেন নায়িকা। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে খুলে দিলেন মনের দরজা। বেরিয়ে এল জমতে থাকা অভিমান, না-বলা কথাগুলো!

সাফ জানিয়ে দিলেন ঐশ্বরিয়া, ‘রণবীর কাপুরের সঙ্গে আমার যৌনদৃশ্যগুলো এত পানিঘোলা কেন? দরকার ছিল বলেই ওই দৃশ্যগুলো শুট করা হয়েছিল। ওগুলো শুধু উত্তেজক বেকার সুড়সুড়ি দেয়ার জন্য চিত্রনাট্যে রাখা হয়নি!’ আরও একধাপ এগিয়ে নায়িকা জানিয়েছেন, ‘ওই যৌনদৃশ্যগুলোর মধ্যে অশালীন কিছুই তো ছিল না। যথেষ্ট ধ্রুপদী দৃষ্টিভঙ্গী নিয়েই তা ক্যামেরাবন্দি করা হয়েছিল। তার পরে আপত্তি কেন?’ পাল্টা প্রশ্ন তাঁর!

প্রয়োজন যে ছিল, সে কথা বলছে ছবির ট্রেলারই! এক যুবকের একতরফা প্রেমের জটিলতা কিছুটা হলেও স্বস্তি খুঁজে পায় বয়সে অনেকটাই বড় এক নারীর প্রেমে। সেই প্রেমে মন যেমন আছে, তেমনই আছে শরীরও। কার্যত শরীর ছুঁয়েই সেই প্রেম তৈরি করতে থাকে স্মৃতির মুহূর্ত। ফলে, চিত্রনাট্যের সেই দাবি মেনে অন্তরঙ্গ দৃশ্যে ধরা দিয়েছিলেন ঐশ্বরিয়া আর রণবীর। যার একটাও বড়পর্দায় দেখা যাবে না। সঙ্গত কারণেই যা খারাপ লেগেছে নায়িকার!

আরও জানিয়েছেন ঐশ্বরিয়া- ওই দৃশ্যগুলো শুট করতে তাঁর কোনো অস্বস্তিই হয়নি! ‘কারণটা করণ জোহরের সঙ্গে বন্ধুত্ব! করণ আর আমার মধ্যে একটা সুন্দর বোঝাপড়া আছে। সেই জায়গা থেকে ও জানে কতটা সীমা পেরোলে তা আমার পক্ষে অস্বস্তিকর হবে। সেটা সব সময়ই ওর মাথায় ছিল। আমারও তাই কোনো সমস্যা হয়নি’, বলছেন ঐশ্বরিয়া।

‘তাছাড়া আরও একটা ব্যাপার আছে। এত বছর ধরে কাজ করতে করতে আমি এখন যে চরিত্রে অভিনয় করছি, তাকে পুরোটাই বুঝতে পারি। তাকে চোখের সামনে দেখতে পাই। ফলে আমি জানি, অ্যায় দিল হ্যায় মুশকিল-এর চরিত্রটার চাহিদা বাস্তব জীবনে ঠিক কী হতে পারে! সেই জন্যও রণবীরের সঙ্গে যৌনদৃশ্যে অভিনয় নিয়ে আমার কোনো আপত্তি ছিল না! পেশাদার অভিনেত্রী হিসেবে যা থাকার কথাও নয়’, ঐশ্বরিয়ার বক্তব্য!

পাশাপাশি, করণ জোহরও মুখ খুলেছেন তাঁর পরিচালনায় ঐশ্বরিয়া আর রণবীরের অন্তরঙ্গ মুহূর্ত নিয়ে। ‘এই ছবিতে ঐশ্বরিয়া-অভিনীত চরিত্রটার নাম সাবা। সাবা একজন খুবই সচেতন নারী। তার বোধ আর বুদ্ধি- দুই নিয়েই সে সচেতন। সচেতন শরীর আর মন নিয়েও। এভাবেই আমার চিত্রনাট্যকে কেন্দ্র করে পর্দায় সাবাকে তুলে ধরেছেন ঐশ্বরিয়া। আমরা ভুল কিছু করিনি। অতএব, যে যা-ই বলেন, এতটুকুও লজ্জিত নই’, ঝেড়ে কেশেছেন করণ জোহর।

সূত্র: সংবাদ প্রতিদিন

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১২৬১৮৭৩
আক্রান্ত
৩৫০৬২১
সুস্থ
২২৮৪৫৮১৬
সুস্থ
২৫৮৭১৭
শীর্ষ সংবাদ:
বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার         ‘শেখ মুজিব এ নেশন’স ফাদার’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন         ধর্ষণ মামলার প্রতিবাদে শাহবাগে ভিপি নুরদের বিক্ষোভ         স্বাস্থ্যের সেই গাড়িচালক আব্দুল মালেক বরখাস্ত         করোনা ভাইরাস নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর দুই অনুশাসন         ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা         বিজিবির ১৯১ জনের মুক্তিযোদ্ধা গেজেট বাতিল স্থগিত