বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তিযোদ্ধা সাংবাদিক তিমির দত্ত আর নেই

অনলাইন রিপোর্টার ॥ বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক সিনিয়র সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা তিমির লাল দত্ত আর নেই। আজ সকালে তিনি রাজধানীর বাসাবো’র বাস ভবনে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা দ্রুত বারডেম হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, এক ছেলে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক তিমির লাল দত্ত তার কর্মজীবন শুরু করেন দৈনিক খবর পত্রিকার মাধ্যমে, এরপর তিনি সমকালসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করার পর বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) থেকে চলতি বছরের সেপ্টেম্বর মাসে অবসর গ্রহণ করেন। তার মৃত্যু সংবাদ শুনে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বারডেম হাসপাতালে তার লাশ দেখতে যান এবং তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

প্রয়াত সাংবাদিক তিমির দত্তের লাশ ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আনা হয়। শ্রদ্ধা নিবেদনের পর তাকে জাতীয় প্রেসক্লাবে নেয়া হয়। সেখানে মুক্তিযোদ্ধা তিমির দত্তকে শেষ শ্রদ্ধা জানানো হয়। এসময় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরীসহ সাংবাদিক নেতারা বক্তব্য রাখেন এবং শ্রদ্ধা নিবেদন করেন। তার শেষকৃত্য অনুষ্ঠান গ্রামের বাড়ি বরিশালে অনুষ্ঠিত হবে।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         বিশ্বে প্রথম মানবদেহে শূকরের কিডনি প্রতিস্থাপন         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত