মঙ্গলবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিন সন্তানসহ জঙ্গী আব্দুর রহমানের স্ত্রীকে থানায় হস্তান্তর

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৯ অক্টোবর ॥ আশুলিয়ায় র‌্যাবের অভিযানে নিহত নব্য জেএমবি ও অর্থ যোগানদাতা আব্দুর রহমান আয়নাল ওরফে নাজমুল হক ওরফে বাবুর স্ত্রী শাহনাজ আক্তার রুমি ও তার তিন সন্তান লাবণ্য (১১), তাহমিদ (৭) ও জাওয়াতকে (৫) রবিবার বিকেল পৌনে ছয়টার দিকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ সময় জব্দকৃত আলামতও থানায় জমা দেয়া হয়।

এ ঘটনায় রুমিকে প্রধান আসামি করে অস্ত্র আইন, সন্ত্রাস দমন ও বিস্ফোরক আইনে র‌্যাব-৪-এর ডিএডি হুমায়ুন কবীর বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন।

রুমি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার চন্দুরিয়া গ্রামের আব্দুর রহমানের মেয়ে।

এছাড়া অভিযানের সময় আটক বাড়ির কেয়ারটেকার তারেককে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর জেএমবির সঙ্গে কোন সম্পৃক্ততা না পাওয়ায় ছেড়ে দেয়া হয়।

উল্লেখ্য, শনিবার বিকেলে র‌্যাব-৪-এর একটি দল গাজীরচট এলাকার আমির মৃধা শাহীনের পাঁচতলার একটি ফ্ল্যাটে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আব্দুর রহমান ৫ম তলার বারান্দার গ্রিল কেটে পালানোর জন্য নিচে লাফিয়ে পড়ে। র‌্যাব সদস্যরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিক্যালে নিয়ে যায়। পরে সেখানে তার মৃত্যু হয়। এ সময় তার বাড়ি থেকে নগদ ৩০ লাখ টাকা, বিপুল পরিমাণ দেশী-বিদেশী অস্ত্র, বিস্ফোরক দ্রব্য ও জিহাদী বই উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট