বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে অটোরিক্সা চালক খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে ব্যাটারী চালিত এক অটোরিক্সা চালককে খুন করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম জসিম মিয়া (১৯)। সে ময়মনসিংহের কতোয়ালী থানার বয়রা গ্রামের মোঃ একরাম হোসেনের ছেলে।

জয়দেবপুর থানার এসআই রুহুল আমীন ও নিহতের বড় ভাই রমজান আলীসহ স্থানীয়রা জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের মারিয়ালী কলাবাগান এলাকায় বাবা-মা, ভাই-বোনের সঙ্গে ভাড়া বাসায় থাকে জসিম মিয়া। সে এলাকায় ব্যাটারী চালিত অটোরিক্সা চালাতো। মঙ্গলবার দিবাগত রাতে সে বাসায় ফিরেনি। স্বজনরা খোঁজাখুঁজি করে তার খোঁজ পায়নি। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ পায় তারা। একপর্যায়ে গভীর রাতে জসিমের মোবাইল ফোন দিয়ে তার খালা সাজু’র কাছে অজ্ঞাত ব্যাক্তি ফোন করে অচেতন অবস্থায় বিলের পাশে পড়ে থাকা জসিমকে উদ্ধার করে নিয়ে যাওয়ার অনুরোধ জানিয়ে আবার ফোন বন্ধ করে দেয়। পরদিন সকালে শহীদ তাজ উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন হাজীবাগ এলাকায় বিলের পাশে অটোরিক্সা পড়ে থাকতে দেখে এলাকাবাসি। কৌতুহলী লোকজন খোঁজাখুঁজি করে পাশর্^বর্তী সীমানা প্রাচীর দিয়ে ঘেরা প্রকৌশলী হাবিবুর রহমানের জমিতে উলঙ্গ অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় অটোরিক্সা সমিতিকে জানায়। তারা ঘটনাস্থলে এসে অটোরিক্সাসহ লাশ সনাক্ত করে। খবর পেয়ে পুলিশ রিক্সাসহ চালকের লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য লাশ ওই হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?