শনিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভিজিএফ’র চাল বিতরণে অনিয়ম তানোর পৌরসভার মেয়র আটক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ ঈদে দুস্থদের জন্য সরকারি বরাদ্দ ভিজিএফ’র চাল ওজনে কম দেয়ার অভিযোগে রাজশাহীর তানোর পৌরসভার মেয়র ও যুবদল নেতা মিজানুর রহমান মিজানকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে পৌরভবন থেকে তানোর থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা আবদুস সালাম তাকে আটকের তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে মেয়র মিজানকে আটক করে থানায় নেয়া হয়েছে। তার বিরুদ্ধে লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মামুনুর রশীদ জানান, ঈদুল ফিতর উপলক্ষে বৃহস্পতিবার তানোর পৌরসভায় ভিজিএফ’র চাল বিতরণ করা হচ্ছিল। দুপুরের দিকে বেশ কয়েকজন ব্যক্তি তার কাছে অভিযোগ করেন, ভিজিএফ’র চাল ওজনে কম দেয়া হচ্ছে। এরপর সরেজমিনে গিয়ে উজন দিয়ে তিনিও কম পান। এরপরই তাকে আটকের জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়।

তিনি আরও জানান, ওজনে কম দেয়ার অভিযোগে মেয়র মিজানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে। তবে মেয়র মিজান বলেন, তিনি সব কাউন্সিলদের সুষ্ঠুভাবে চাল বণ্টনের নির্দেশ দিয়েছেন। কাউন্সিলররা চাল বিতরণ করছিলো। এতে তার কোনো সংশ্লিষ্টতা নেই বলে দাবি করেন তিনি।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records