বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘আইসক্রিম’ আসছে কাল

রনির প্রথম চলচ্চিত্র ছিল ‘চোরাবালি’, সেই ছবির মাধ্যমে তিনি পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তাই রনির দ্বিতীয় চলচ্চিত্র নিয়ে দর্শকের প্রত্যাশাও বেড়েছে অনেক। এই চলচ্চিত্রে নবাগত তিন শিল্পীকে নিয়ে কাজ করেছেন রনি। নবাগত শিল্পীরা হলেন নাজিফা তুষি, রাজ ও উদয়। তাঁদের দর্শক কীভাবে গ্রহণ করবে সেটা নিয়ে বেশ চিন্তার মধ্যেই আছেন রনি।

রাজিব আশরাফের কথায় চলচ্চিত্রে গানগুলোর সুর ও সঙ্গীত করেছেন আরাফাত মহসিন। তবে গানটির সঙ্গে জুড়ে দেয়া দৃশ্যগুলো রোমান্স প্রকাশ করলেও অর্থপূর্ণ মনে হয় না। একটা সিনেমার টিজার হিসেবে কোন সারমর্ম দেয় না। হয়তো এটাই রনির চমক। যার জন্য দর্শক অপেক্ষা করবে। ইতোমধ্যে ইউটিউবে দর্শক মন্তব্যে প্রশংসার রেশ দেখা গেছে।’ তবে চিন্তাকে খুব একটা পাত্তা না দিয়ে রনি আশা করছেন দর্শক ভালভাবেই গ্রহণ করবে চলচ্চিত্রটি। প্রথম টিজার ছাড়ার পর রনি এনটিভি অনলাইনকে বলেন, ‘ভাল সাড়া পাচ্ছি। এই চলচ্চিত্রটি আমি আমার আবেগ ও ভালবাসা দিয়ে তৈরি করেছি। তাই একটু ভয়ও কাজ করছে। কারণ দর্শক আমার আবেগ বুঝবে তো? আমি আমার সেরা কাজ দেয়ার চেষ্টা করেছি। এখন শুধু অপেক্ষা করতে হবে।’ টিজারটির দৈর্ঘ্য ১ মিনিটি ৪৪ সেকেন্ডের। টিজারে একটি গানের কিছু দৃশ্য দেখানো হয়েছে। রাজীব আশরাফের লেখা গানটিতে কণ্ঠ দিয়েছেন অর্ণব। গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন আরাফাত মহসিন। তবে রেদওয়ান রনির নতুন চলচ্চিত্র ‘আইসক্রিম’ সেন্সর ছাড়পত্র এসেছে বেশ কদিন আগে। এবার জানানো হলো মুক্তির তারিখ। চলচ্চিত্রে অভিষেক হচ্ছে একাধিক নতুন মুখের। তাদের অভিনয় দেখার জন্য অপেক্ষা করতে হবে আগামীকাল পর্যন্ত। ওই দিনই হলে মুক্তি পাবে চলচ্চিত্রটি। রেদওয়ান রনির চলচ্চিত্র ‘আইসক্রিম’র নতুন গান ‘পথ’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন মিনার রহমান। গানটির গীতিকার, সুরকার ও সঙ্গীতশিল্পীও তিনি। সঙ্গীত আয়োজনে আছেন সাজিদ সরকার। মিনারের কণ্ঠের সদ্ব্যবহার পাওয়া যায় গানটিতে। সফট রক ধাঁচের গানটি চলচ্চিত্রের ন্যারেশনকে খানিকটা আলাদা করে দেয়।

তবে তা কতটা সফল চলচ্চিত্র মুক্তির পরই বোঝা যাবে। কিছুদিন আগে প্রকাশ হয় ‘আইসক্রিম’র ফার্স্টলুক টিজার। তাতে ঠাঁই পায় অর্ণবের একটি গান। ওই গানটিও শুনতে বেশ শ্রুতিমধুর। নির্মাতা রেদওয়ান রনি এখন দেশের বাইরে। তিনি বলেন, ‘পয়লা বৈশাখের উৎসবের পরপরই হলে আসবে আইসক্রিম। বৈশাখের সঙ্গে নতুন আর তারুণ্যের সম্পর্ক আছে। আশা করি, বৈশাখ মাসে চলচ্চিত্রের একঝাঁক তরুণের অভিষেক দর্শকদের জন্য দারুণ আনন্দের একটি উপলক্ষ হবে।’ ‘আইসক্রিম’ মূলত ভালবাসার সম্পর্ক আর সেই সম্পর্ক জিইয়ে রাখার গল্প। চলচ্চিত্রের তিন নবাগত শিল্পী হলেন কুমার উদয়, নাজিফা তুষি ও রাজ। আরও অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, দিতি ও ওমর সানি।

শীর্ষ সংবাদ:
রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু         সাভারে ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মামলার রায়ে ১৩ জনের মৃত্যুদণ্ড         রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি         সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, চালক আটক         ডি কাপলড সিরিজে মাধবনের সঙ্গে দেখা যাবে মীরকে         ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান         শুরু হলো এইচএসসি ও সমমান পরীক্ষা         ওসি প্রদীপসহ আসামিদের আত্মপক্ষ সমর্থনে সাফাই সাক্ষী দেয়ার সুযোগ         বেনজেমার একমাত্র গোলে রিয়াল মাদ্রিদের জয়         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৮ হাজার ১৭৬ জন         বন্দুকযুদ্ধে কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলম নিহত         গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে