মঙ্গলবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক সেনা সদস্যকে জবাই

  • দোররা মেরে শিক্ষক খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ ব্রাহ্মণবাড়িয়ায় অবসরপ্রাপ্ত এক সেনাসদস্যকে জবাই করে হত্যার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এতে পুলিশ একজনকে আটক করেছে।

কুষ্টিয়ায় ইভ টিজিংয়ে বাধা দেয়ার জের ধরে বখাটের দোরার আঘাতে নিহত হয়েছেন প্রাক্তন এক প্রধান শিক্ষক। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ছোট ভাই। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

জানা গেছে, সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরতলির পীরবাড়ি এলাকায় (অব) সেনা সদস্য বাহার সরকারকে (৪৫) পরিকল্পিতভাবে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান কবির আহমেদসহ ১১ জনকে আসামি করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত প্রায় ১০টায় ব্রাহ্মণবাড়িয়ার পীরবাড়ি-নাটাই সড়কের মিন্দে আলী বাড়ির পাশে সরু রাস্তায় তাকে জবাই করা হয়। নিহতের বাড়ি নবীনগর উপজেলার বীরগাঁও গ্রামে। ব্রাহ্মণবাড়িয়া শহরের ফুলবাড়িয়া এলাকায় ভাড়া বাসায় থাকত। ঠিক কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা পুলিশ নিশ্চিত করতে পারেনি। ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন মামুন নামে একজনকে আটক করে পুলিশে দেয়। বীরগাঁও গ্রামের বাসিন্দারা জানান, দ্বিতীয় দফা ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কবির হোসেনের এজেন্ট হিসেবে কাজ করে বাহার সরকার। হত্যাকা-ে নির্বাচনের বিষয় ও যোগসূত্র থাকতে পারে। নিহতের স্ত্রী জনকণ্ঠকে বলেন, নিবার্চনের সময় তার স্বামীকে হত্যার হুমকি দেয়া হয়। বাহারের বোন বলেন, আমার ভাইকে হত্যার হুমকি দেয়ার পর থানায় জিডি করি। কিন্তু কোন কাজ হয়নি। ভাইকে আর বাঁচানো গেল না। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুর রহমান জানান, পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে টাকাপয়সার লেনদেন নিয়ে এ হত্যাকা- সংঘটিত হতে পারে।

কুষ্টিয়া ॥ ইভ টিজিংয়ে বাধা দেয়ায় দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাতে দুই সহোদরের মধ্যে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজিবর রহমান (৬৫) নিহত এবং ছোটভাই মিজানুর রহমান (৬২) গুরুতর আহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে ভেড়ামারা উপজেলার ফকিরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে নিহতের ছেলে হাফিজ বাদী হয়ে ভেড়ামারা মডেল থানায় মামলা দায়ের করেছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records