শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে পৃথক ৫ টি অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষতি

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ সদর উপজেলার আখানগর, শিবগঞ্জ, রুহিয়া, দেবীগঞ্জ ও মল্লিকপাড়া গ্রামে পৃথক ৫টি অগ্নিকান্ডে ২২টি পরিবারের ৪০টি ঘড় পুড়ে ছাই হয়েছে। এ দূর্ঘটনায় প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায় ।

ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্থরা জানান, সোমবার দুপুরে আখানগর গ্রামে আর্বজনার এক স্তুপ থেকে এক অগ্নিকান্ডে ৭টি পরিবারের ২০ টি ঘড়, শিবগঞ্জ গ্রামে ১টি পরিবারের ৩টি ঘড়, দেবীগঞ্জ গ্রামে ৩টি পরিবারের ৫টি ঘড় ও রবিবার রাতে রুহিয়ায় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনের বাড়ির ১টি ঘড় এবং শুখানপুখরী মল্লিকপাড়া গ্রামে বৈদ্যূতিক সর্ট সার্কিট থেকে এক অগ্নিকান্ডে ওই গ্রামের কামিনী কুমার, রমেশ চন্দ্র, রতন কুমার, নিখিল রায়, বীরেন্দ্র নাথ, মহেন চন্দ্র, কুসুদেবসহ ৯টি পরিবারের ২০টি ঘড় পুড়ে যায়। ৫টি অগ্কিান্ডে ঘড়ে থাকা নগদ অর্থ, কাপড়-চোপড়, আসবাপত্র, ধান, চাল গমসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায় এবং এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ অবস্থায় ক্ষতিগ্রস্থ অধিকাংশ পরিবারের লোকজনকে খোলা আকাশের নিচে বসবাস করতে হচ্ছে। প্রশাসনের কর্মকর্তাগন ঘটনাস্থল পরিদর্শন করে সহযোগীতার আশ্বাস দিয়েছেন। এ ব্যাপারে শুখানপুখর ইউপি’র চেয়ারম্যান ফয়জুল হক পলাশ জানান, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে ক্ষতিগ্রস্থ পরিবারকে সহযোগীতা প্রদান করা হয়েছে। প্রশাসনের উর্ধতন ব্যক্তিদের বিষয়টি জানানো হয়েছে। সরকারিভাবে দ্রুত ক্ষতিগ্রস্থ পরিবারকে সহযোগীতা প্রদান করা হলে তারা উপকৃত হবে।

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত        
//--BID Records