বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্ত্রী-শাশুড়ির হাতে যুবকসহ পাঁচ খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ কেরানীগঞ্জে স্ত্রী-শাশুড়ি মিলে পিটিয়ে হত্যা করেছে এক যুবককে। এছাড়া স্বামীর হাতে নিহত হয়েছে দুই গৃহবধূ। অপরদিকে দুই যুবকের একজনকে পিটিয়ে ও অন্যজনকে গুলি করে হত্যা করা হয়েছে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

কেরানীগঞ্জ ॥ শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে নিহত স্বামীকে মিটফোর্ড হাসপাতালের জরুরী বিভাগে ফেলে পালিয়েছে স্ত্রী। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। পরে হাসপাতাল থেকে সংবাদ পেয়ে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ জরুরী বিভাগ থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহতের নাম পারভেজ (২৬)। পুরান ঢাকার ইসলামপুরে কাপড়ের দোকানের সেলসম্যান হিসেবে কাজ করত সে। স্বামী স্ত্রী দুজনের বাড়িই কেরানীগঞ্জের কুশিয়ারবাগে। ৮ মাস পূর্বে অলি বাবুর্চির মেয়ে বিউটি বেগমের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর ওই এলাকায় ভাড়া বাসায় স্ত্রীকে নিয়ে থাকতেন পারভেজ। তার বাবার নাম রজ্জব আলী। নিহতের মামা আব্দুল বাসের জানান, বিয়ের পর থেকেই পারিবারিক ও সাংসারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। প্রায়ই ঝগড়াঝাটি হতো। তিনি অভিযোগ করেন, শনিবার সকালে পারভেজের বাসায় স্ত্রী ও শাশুড়ি মিলে তাকে পিটিয়ে এবং কিলঘুষি মেরে গুরুতর আহত করে। তাদের মারধরের কারণে পারভেজ মারা যায়। তখন স্ত্রী ও শাশুড়ি মিলে পারভেজ গলায় ফাঁসি দিয়েছে বলে চিৎকার করতে থাকেন এবং চিকিৎসার জন্য মিটফোর্ড হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগে পারভেজের লাশ ফেলে তারা পালিয়ে যান।

ঝিনাইদহ ॥ হরিণাকু-ুতে লিপা খাতুন (৩২) নামে গৃহবধূকে গলায় ফাঁস দিয়ে ও পিটিয়ে হত্যা করেছে পাষ- স্বামী। নিহত লিপা হরিণাকু-ু শহরের মাদ্রাসা পাড়ার ফয়জুল ম-লের মেয়ে। শুক্রবার রাতে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ স্বামী ঠা-ু ম-লকে গ্রেফতার করেছে। জানা যায়, কয়েক বছর আগে হরিণাকু-ুর মাদ্রাসাপাড়ার বাবুরালী ম-লের ছেলে ঠা-ু ম-লকে ভালবেসে বিয়ে করে লিপা খাতুন। পারিবারিক কলহের কারণে বিগত ২ মাস আগে লিপা খাতুন নিজেই স্বামীকে তালাক দিয়ে বাবার বাড়ি চলে যায়। এরই জের ধরে শুক্রবার রাতে ঘাতক স্বামী ঠা-ু কৌশলে তাকে বাড়ির পাশে ডেকে নিয়ে তাকে শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের বাবা ফয়জুল ম-ল ঘাতক ঠা-ু ম-লসহ কয়েকজনের নামে হরিণাকু-ু থানায় হত্যা মামলা দায়ের করেন।

বগুড়া ॥ শেরপুর উপজেলার ধুনট মোড় এলাকায় শারমিন আকতার (২৫) নামে গৃহবধূ খুন হয়েছে। পুলিশের ধারণা স্বামীর হাতে সে খুন হয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। শনিবার বিকেলে পুলিশ বাড়ি থেকে গৃহবধূর কোপানো লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, ধুনট মোড় এলাকায় নিজ বাড়িতে শুক্রবার রাতে খুন হয় ওই গৃহবধূ। স্বামী আব্দুল মতিন ও দুই সন্তানসহ পরিবারটি সেখানে থাকত। রাতে কোন এক সময় স্বামীর হাতে খুন হন শারমিন আকতার। তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। স্ত্রীকে হত্যার পর আব্দুল মতিন দুই শিশু সন্তানকে নিয়ে পালিয়ে যায়।

কক্সবাজার ॥ টেকনাফের সদর কচুবনিয়া হাজামপাড়া গ্রামে বসতগৃহে ঢুকে এলোপাতারি গুলি চালিয়ে হাশেম (৩৫) নামে যুবককে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত যুবক হাবিরপাড়ার নজির আহমদের ছেলে। শুক্রবার রাত ১০টায় হাজাম পাড়া রাইচ মেইলের সামনে এ ঘটনা ঘটে। অস্ত্রধারী সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন গুলিবিদ্ধ হাশেমকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাঃ শহিদুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষ সন্ত্রাসীদের ভাড়া করে এ ঘটনা ঘটিয়েছে বলে নিহত ব্যক্তির স্বজনরা অভিযোগ করেছে।

যশোর ॥ উপশহর এলাকায় শামীম হোসেন (২৬) নামে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার সকালে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। নিহত শামীম হোসেন উপশহর এলাকার মোতালেব হোসেনের ছেলে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ        
//--BID Records