মঙ্গলবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গলাচিপায় খড়ের গাদা নিয়ে সংঘর্ষে আহত ২০

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ বিরোধপূর্ণ জমিতে খড়ের গাদা তোলা নিয়ে পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বাঁশবুনিয়া গ্রামে বুধবার সকালে দু’পক্ষের সংঘর্ষে তিন মহিলাসহ ২০ জন আহত হয়েছে।

এদের মধ্যে ১৩ জনকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন ইউসুফ, আবু নইম, হালিম শিকদার, আবদুল হাই, মোহাম্মদ আলী, জাহানারা বেগম, রহিমা বেগম, আনোয়ার হোসেন, ফুলজান বিবি, খালেক সিকদার, ইয়াছিন, মামুন ও সাহাবুদ্দিন। গ্রামের প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঁশবুনিয়া গ্রামের আলী সরদারের ছেলে আবদুল হাই বিরোধপূর্ণ জমিতে খড়ের গাদা তুলতে গেলে মালেক সিকদার ও তার পক্ষের লোকজন বাধা দেয়।

এক পর্যায়ে উভয় পক্ষ লাঠিসোটা নিয়ে একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়ে। প্রায় ঘণ্টাখানেক ধরে চলে সংঘর্ষ। উভয় পক্ষের নারীরাও সংঘর্ষে জড়িয়ে পড়ে।

যশোরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ শহরের চৌরাস্তা থেকে মণিহার বাসস্ট্যান্ড ও চারখাম্বার মোড় এলাকার রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত।

একইসঙ্গে গণপূর্ত বিভাগ-২ এর প্রকৌশলীর বাসভবনের সামনের দুটি স্থাপনা উচ্ছেদ এবং ১০ জনের কাছ থেকে জরিমানা আদায় করেছে আদালত। বুধবার পৌরসভার উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মিনহাজুর রহমান। আদালত সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে যশোর শহরের রাস্তার পাশের সরকারী জমি দখল করে ওরা ব্যবসা চালিয়ে আসছিল। যশোর পৌরসভা অবৈধ দখল সরিয়ে নিতে মাইকিং করে। কিন্তু অবৈধ দখলদাররা তাদের স্থাপনা ও দোকানের মালামাল সরিয়ে না নেয়ায় বুধবার পৌরসভা ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়।

ফ্লাইওভার দাবিতে গাজীপুরে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৩০ মার্চ ॥ সড়ক ও মহাসড়কসহ ঝুঁকিপূর্ণ স্থানগুলোতে ওভারব্রিজ ও ফ্লাইওভার নির্মাণের দাবিতে বুধবার মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ যুবমৈত্রী গাজীপুর মহানগর শাখা। বিকেলে জেলা শহরে ভাওয়াল রাজবাড়ি সড়কে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের সামনে ওই সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা মানববন্ধন করে। এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ যুবমৈত্রী গাজীপুর মহানগর শাখার সভাপতি সফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান, সাংগঠনিক সম্পাদক জোসেফ ডি কস্টা রনি ও শরিফুল ইসলাম।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records