সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শারাপোভার মুখের ছাপ নিয়ে রুশ বাজারে ললিপপ

শারাপোভার মুখের ছাপ নিয়ে রুশ বাজারে ললিপপ

অনলাইন ডেস্ক॥ রাশিয়ায় একটি কনফেকশনারি কোম্পানি টেনিস থেকে সাময়িক বরখাস্ত মারিয়া শারাপোভাকে অভিনব উপায়ে সমর্থন জানিয়েছে।

কোম্পানিটি তাদের একটি ললিপপের গায়ে শারাপোভার মুখের আদলে একটি ছাপ বসিয়ে বাজারে ছেড়েছে।

সেন্ট পিটার্সবার্গের এই কোম্পানিটির নাম রুবিসকুকিজ।

এক অনুষ্ঠানের রুশ টেনিস তারকা মারিয়া শারাপোভার প্রতি সমর্থন জানাতে কোম্পানিটি তাদের এই পণ্যটি বাজার ছেড়েছে।

ডোপিং স্ক্যান্ডালে পড়ে খেলা থেকে সাময়িকভাবে বরখাস্ত হয়েছেন রাশিয়ার এক নম্বর সাবেক টেনিস খেলোয়াড় মারিয়া শারাপোভা।

এক পরীক্ষায় তার শরীরে নিষিদ্ধ মেলডোনিয়ামের উপাদান পাওয়া যাওয়ার পর তাকে খেলা থেকে দূরে রাখতে বলা হয়েছে।

তার উপর এই নিষেধাজ্ঞা চার বছর পর্যন্ত দীর্ঘ হতে পারে।

কোম্পানির এক বিবৃতিতে বলা হয়েছে, “মারিয়া শারাপোভা আমাদের সবসময় অনুপ্রাণিত করেছেন। একজন অ্যাথলেট এবং একজন জনপ্রিয় ব্যক্তি হিসেবে। তার দক্ষতা ও প্রতিভা নিয়ে কারো কোনো সন্দেহ নেই।”

বিবৃতিতে আরো বলা হয়েছে, কবে এই নিষেধাজ্ঞার অবসান ঘটবে আমরা তার জন্যে অপেক্ষা করবো না। আমরা মারিয়াকে সমর্থন জানাতে চাই। আমরা আমাদের মতো করে তার প্রতি সমর্থন জানাচ্ছি।”

“এই ললিপপ চিনি দিয়ে তৈরি করা হয়েছে। এখানে কোনো মেলডোনিয়াম নেই।”

চকলেটের গায়ে একটি স্টিকার লাগানো আছে। তাতে লেখা “১০০% শারাপোভা; নেই মেলডোনিয়াম।”

একেকটি ললিপপের দাম রাখা হয়েছে ৫০ রুবল।

এই ললিপপ বিক্রি থেকে যে অর্থ আসবে তার অর্ধেকই যাবে শারাপোভাকে সমর্থনকারী একটি প্রকল্পের কাছে।

সূত্র : বিবিসি বাংলা

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records