রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে ৩ পরিবারকে বাড়িছাড়া করতে মামলা দিয়ে হয়রানি

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১০ মার্চ ॥ লক্ষ্মীপুরে পৈত্রিক ভিটাবাড়ি থেকে উচ্ছেদের জন্য মানবপাচার ও অপহরণের মামলা দিয়ে হয়রানির অভিযোগ করেছে তিন বিধবার ভুক্তভোগী পরিবার। জেলা শহরে অবস্থিত তিন বিধবা ও দু’বৃদ্ধাসহ নিরীহ দুটি পরিবারকে একটি প্রভাবশালী মহলের ষড়যন্ত্রে পুলিশী হয়রানি করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে শহরে অবস্থিত স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বিধবা বৃদ্ধা ছালেহা বেগমের বিধবা মেয়ে কাজল বেগম বলেন, গত ২৯ ফেব্রুয়ারি রাতে শাহিনুর বেগম তার দুটি শিশুকন্যা সূবর্না আক্তার ও স্বর্ণা আক্তারকে শয়তানি করার কারণে নিজ বাসায় মারধর করে। এতে মায়ের ওপর অভিমান করে তারা বাসা থেকে বের হয়ে শহরের মোল্লা বাড়িতে যায়। পরে সেখান থেকে দু’শিশু মজুপুর এলাকা নানার বাড়িতে চলে যায়। এর পর এ ঘটনাকে শাহিনুর বেগম নিজ দু’সন্তানকে থানায় নিয়ে ৩ মার্চ অপহরণ ও মানবপাচারের অভিযোগ এনে ছালেহা বেগম, রাজন মোল্লা, কাজল বেগম, মরিয়ম বেগম, মোহাম্মদ আলীসহ পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় পুলিশ বিধবা বৃদ্ধা মরিয়ম বেগম ও তার ছেলে মোহাম্মদ আলীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। এদিকে পুলিশ দুই শিশুকন্যাকে উদ্ধার না করেও পরবর্তীতে উদ্ধার দেখানো হয়। মামলার ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে ভুক্তভোগীরা।

বাগেরহাটে শিব মন্দিরে এলজিইডি প্রধান প্রকৌশলী

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ কচুয়া রাঢ়িপাড়ায় ৬১০ বছরের ঐতিহ্যবাহী শিব মন্দিরে এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী মতবিনিময় সভায় মিলিত হন। বৃহস্পতিবার মন্দির কমিটির সভাপতি বাবু সুবোধ চন্দ্র সাহার সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেনÑ অতিরিক্ত প্রধান প্রকৌশলী শরিফুজ্জামান, তত্ত্বাধায়ক প্রকৌশলী আবুল বাশার, নির্বাহী প্রকৌশলী শাহাদাৎ হোসেন, সদর থানা প্রকৌশলী মানিক হোসেন, কচুয়া থানা প্রকৌশলী জাহাঙ্গীর আলম প্রমুখ।

শীর্ষ সংবাদ:
দুশ্চিন্তায় কৃষক ॥ বোরো ধান কাটতে তীব্র শ্রমিক সঙ্কট         সিলেটে ৩৩২ কিমি সড়ক এখনও পানির নিচে         বিদ্যুত ও গ্যাসের দাম বাড়ানোর উদ্যোগ আত্মঘাতী         দখল দূষণে কর্ণফুলীর আরও বিপর্যয়         টিকটক হৃদয়সহ ৭ বাংলাদেশীর যাবজ্জীবন         গাজীপুরে ট্রেন পিকআপ সংঘর্ষে নিহত ৩         এবার ডিমের বাজারও বেপরোয়া         হজযাত্রীদের বিনামূল্যে করোনা পরীক্ষা         সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৭         কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে পাঁচজনের মৃত্যু         রাজশাহীর বাজারে এসেছে সুমিষ্ট গোপালভোগ         পূর্বাঞ্চলীয় রেলের ৪৮২ একর জমি বেদখল         তিস্তা কমান্ড এলাকায় ৭০ হাজার হেক্টরে বোরোর বাম্পার ফলন         চট্টগ্রামে ৩ ঘণ্টা বৃষ্টিতে জলজট, দুর্ভোগ         এনটিআরসিএতে আসছে বড় পরিবর্তন         সংকট নিরসনে শ্রীলংকা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরণ করতে পারে         করোনা : এক মাস পর মৃত্যু এক, শনাক্ত ১৬         ইইউর জোর বাংলাদেশের অবাধ ও সুষ্ঠু নির্বাচনে         ‘শেখ হাসিনার কারণেই দেশের চেহারা পাল্টে গেছে’         মাদক ও অপসংস্কৃতি থেকে তরুণ সমাজকে দূরে রাখতে ক্রীড়াই অন্যতম শক্তি : প্রাণিসম্পদমন্ত্রী