শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে ৩ পরিবারকে বাড়িছাড়া করতে মামলা দিয়ে হয়রানি

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১০ মার্চ ॥ লক্ষ্মীপুরে পৈত্রিক ভিটাবাড়ি থেকে উচ্ছেদের জন্য মানবপাচার ও অপহরণের মামলা দিয়ে হয়রানির অভিযোগ করেছে তিন বিধবার ভুক্তভোগী পরিবার। জেলা শহরে অবস্থিত তিন বিধবা ও দু’বৃদ্ধাসহ নিরীহ দুটি পরিবারকে একটি প্রভাবশালী মহলের ষড়যন্ত্রে পুলিশী হয়রানি করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে শহরে অবস্থিত স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বিধবা বৃদ্ধা ছালেহা বেগমের বিধবা মেয়ে কাজল বেগম বলেন, গত ২৯ ফেব্রুয়ারি রাতে শাহিনুর বেগম তার দুটি শিশুকন্যা সূবর্না আক্তার ও স্বর্ণা আক্তারকে শয়তানি করার কারণে নিজ বাসায় মারধর করে। এতে মায়ের ওপর অভিমান করে তারা বাসা থেকে বের হয়ে শহরের মোল্লা বাড়িতে যায়। পরে সেখান থেকে দু’শিশু মজুপুর এলাকা নানার বাড়িতে চলে যায়। এর পর এ ঘটনাকে শাহিনুর বেগম নিজ দু’সন্তানকে থানায় নিয়ে ৩ মার্চ অপহরণ ও মানবপাচারের অভিযোগ এনে ছালেহা বেগম, রাজন মোল্লা, কাজল বেগম, মরিয়ম বেগম, মোহাম্মদ আলীসহ পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় পুলিশ বিধবা বৃদ্ধা মরিয়ম বেগম ও তার ছেলে মোহাম্মদ আলীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। এদিকে পুলিশ দুই শিশুকন্যাকে উদ্ধার না করেও পরবর্তীতে উদ্ধার দেখানো হয়। মামলার ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে ভুক্তভোগীরা।

বাগেরহাটে শিব মন্দিরে এলজিইডি প্রধান প্রকৌশলী

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ কচুয়া রাঢ়িপাড়ায় ৬১০ বছরের ঐতিহ্যবাহী শিব মন্দিরে এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী মতবিনিময় সভায় মিলিত হন। বৃহস্পতিবার মন্দির কমিটির সভাপতি বাবু সুবোধ চন্দ্র সাহার সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেনÑ অতিরিক্ত প্রধান প্রকৌশলী শরিফুজ্জামান, তত্ত্বাধায়ক প্রকৌশলী আবুল বাশার, নির্বাহী প্রকৌশলী শাহাদাৎ হোসেন, সদর থানা প্রকৌশলী মানিক হোসেন, কচুয়া থানা প্রকৌশলী জাহাঙ্গীর আলম প্রমুখ।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া         প্রতারকের খপ্পরে পড়ে ১৮ দিনের সন্তান বিক্রি         রাজধানীতে জাল টাকাসহ গ্রেফতার ১