বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় আলতাফ মাহমুদ

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ স্ত্রী, সন্তান, পরিজনসহ পরিচিত-অপরিচিত সবাইকে কাঁদিয়ে বাবা-মায়ের কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক নেতা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলতাফ মাহমুদ। যে মাটিতে তিনি জন্ম নিয়েছিলেন ৬৬ বছর পরে আবার ফিরে এলেন সেই মাটিতেই। সোমবার সকাল দশটায় পটুয়াখালীর গলাচিপা উপজেলা শহরের জৈনপুরী খানকা মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপরে তাঁর মরদেহ নেয়া হয় ডাকুয়া গ্রামের বাড়িতে। সেখানে আরেক দফা জানাজা অনুষ্ঠিত হয়। উভয় জানাজায় স্থানীয় এমপি আখম জাহাঙ্গীর হোসাইন, উপজেলা চেয়ারম্যান সামসুজ্জামান লিকন, পৌর মেয়র ওহাব খলিফা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক আবু জাফর সূর্য এবং স্থানীয় প্রশাসন ও সংবাদকর্মীসহ সর্বস্তরের কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন। বেলা সাড়ে এগারোটার দিকে সকলের চোখের পানিতে বিদায় নিলেন আলতাফ মাহমুদ। তাঁর মরদেহ শুইয়ে দেয়া হয় বাবা-মায়ের কবরের পাশে।

বাবা সুন্দর আলী খানের চতুর্থ সন্তান আলতাফ মাহমুদের লাশ রবিবার বিকেল সাড়ে চারটায় বিশেষ হেলিকপ্টারে ঢাকা থেকে গলাচিপা নিয়ে আসা হয়। প্রথমে তার লাশ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ও পরে গলাচিপা পৌর শহরের বাড়িতে নেয়া হয়। বিকেল থেকে রাতভর তাঁর প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন এলাকার হাজারো মানুষ।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা