বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেয়ার্নকে না বলে দিলেন গার্ডিওলা

  • জার্মান জায়ান্টদের নতুন কোচ আনচেলত্তি, গার্ডিওলার নতুন ঠিকানা ম্যানসিটি

স্পোর্টস রিপোর্টার ॥ অবশেষে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিলেন পেপ গার্ডিওলা। বেয়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তি নবায়ন করতে সম্মত হননি তিনি। এর ফলে আগামী মৌসুমে তার জায়গায় বেয়ার্নের দায়িত্ব পালন করবেন কার্লো আনচেলত্তি। তবে খুব কম সময়েই ক্লাবকে সাফল্য উপহার দেয়ায় গার্ডিওলার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্লাব কর্তৃপক্ষ। এ বিষয়ে বেয়ার্নের প্রধান নির্বাহী কার্ল হেইঞ্জ রুমিনগে বলেন, ‘গার্ডিওলার কাছে আমরা কৃতজ্ঞ। বেভারিয়ানদের তিনি অনেক কিছু দিয়েছেন। আশা করছি এ মৌসুমেও সাফল্য পাবেন তিনি।’ ২০১৩ সালে বেয়ার্নের দায়িত্ব নেয়ার পর ক্লাবকে দুটি লীগ শিরোপা আর জার্মান কাপ জেতান পেপ গার্ডিওলা।

আর গার্ডিওলার উত্তরসূরি হিসেবে কার্লো আনচেলত্তির নামটিও জানিয়ে দেন রুমিনগে। এ বিষয়ে তিনি বলেন, ‘বেয়ার্নের হয়ে আবারও দায়িত্ব নিতে যাচ্ছেন কার্লো আনচেলত্তি। তিনি এর আগেও সফলভাবে বেয়ার্নের দায়িত্ব পালন করেছেন। আশা করি দ্বিতীয় দফায় দায়িত্ব নিয়েও সফল হবেন তিনি।’ ৫৬ বছর বয়সী আনচেলত্তি এ বছর রিয়াল মাদ্রিদ থেকে বরখাস্ত হওয়ার পর কোন ক্লাবের কোচের দায়িত্বে নেই। তাই আগামী মৌসুমে গার্ডিওলার জায়গায় বেয়ার্নের দায়িত্ব নিয়েই নতুন করে শুরু করবেন সাবেক রিয়াল মাদ্রিদের এই অভিজ্ঞ কোচ। আর সাবেক বার্সিলোনার কোচ গার্ডিওলার ঠিকানা হতে পারে ম্যানসিটি। ক্লাবটির বর্তমান কোচ ম্যানুয়েল পেলেগ্রিনিও মানছেন তা। এ বিষয়ে সাবেক মালাগার কোচ পেলেগ্রিনি বলেন, ‘কোন না কোন দিন সে এখানে আসবেই।

শীর্ষ সংবাদ:
‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         ৯ দফা দাবিতে রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন