বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জ পৌরসভায় নৌকা, ধানের শীষ ও কাস্তের লড়াই

কিশোরগঞ্জ পৌরসভায় নৌকা, ধানের শীষ ও কাস্তের লড়াই

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ ‘ভিআইপি’ হিসেবে পরিচিত কিশোরগঞ্জ পৌরসভায় তিন দলের একক প্রার্থী নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বীতা করছেন। শুরুতে মেয়র পদে পাঁচজন প্রার্থী মনোনয়ন দাখিল করেছিলেন। পরবর্তীতে বিএনপির বিদ্রোহী প্রার্থী ও বিকল্পধারা বাংলাদশের প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেয়। বর্তমানে আওয়ামী লীগ, বিএনপি ও সিপিবি-বাসদ মনোনীত প্রার্থী দলীয় প্রতীকে নির্বাচনী লড়াইয়ে নেমেছেন। প্রতীক পেয়েই জোর প্রচারণায় নেমেছেন তিন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের প্রার্থীরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। পুরো পৌর এলাকায় পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে। ভোটারদের সাথে প্রার্থীরা হাত মেলাচ্ছেন, দোয়া ও ভোট প্রার্থনা করে যাচ্ছেন। এ সময় প্রার্থীরাও ভোটযুদ্ধে জয়ী হতে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। উৎসবমুখর পরিবেশে প্রচার-প্রচারণায় সর্বত্র এখন বইছে নির্বাচনী হাওয়া। চায়ের টেবিল থেকে শুরু করে সবখানেই নির্বাচন নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

আওয়ামী লীগ দলীয় প্রার্থী মাহমুদ পারভেজ জানান, নির্বাচনে জয়ী হলে সকল সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকদের সাথে নিয়ে তিনি কিশোরগঞ্জকে একটি মডল শহর হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন।

অন্যদিকে বিএনপির দলীয় প্রার্থী মাজহারুল ইসলামও নির্বাচিত হলে শহরের বিদ্যমান সমস্যাগুলোর সমাধান করে কিশোরগঞ্জকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবেন বলে এ প্রতিবেদককে জানান।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও রিটানিং অফিসার কাজী আবেদ হোসেন জানান, পৌর নির্বাচনকে অবাধ, সুষ্ঠুু ও নিরপেক্ষ করতে সকল ব্যবস্থা নেওয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে সাহেদকে         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল        
//--BID Records