রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধায় জামায়াতের জেলা আমির গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধা জামায়াতের জেলা আমির ডা. আব্দুর রহিম সরকারকে শনিবার রাত দেড়টায় শহরের বাড়ি কাম ব্যবসা প্রতিষ্ঠান রাবেয়া ক্লিনিক থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ জানায়, বিশেষ ক্ষমতা আইন, যাত্রীবাহি বাসে পেট্রোল মেরে ৮ জনকে পুড়িয়ে মারাসহ নাশকতা ও সন্ত্রাসী তৎপরতার ৪টি মামলার পলাতক আসামি হিসেবে তাকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, বিগত জাতীয় সংসদ নির্বাচনের আগে থেকে শুরু করে নির্বাচনের দিন এবং নির্বাচনের পরবর্তী দিন পর্যন্ত জামায়াতে ইসলামী ও শিবিরের ক্যাডাররা গাইবান্ধা জেলায় পেট্রোল বোমা ছুঁড়ে যাত্রীবাহি বাস পোড়ানো থেকে শুরু করে বসতবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর, অগ্নিসংযোগ, লাগাতার অবরোধ, গাইবান্ধা-পলাশবাড়ি সড়কে গর্ত করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়াসহ নানা নাশকতা ও সন্ত্রাসী তৎপরতা শুরু করে। এসব সন্ত্রাসী তৎপরতায় জামায়াতে ইসলামীর জেলা আমীর ডা. আব্দুর রহিম সরকারকেও আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকেই দীর্ঘদিন যাবত সে বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাকে গ্রেফতারের পর থেকেই পুলিশ গোটা আদালত ও সদর থানা চত্বরে কঠোর নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করে।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা