শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জের জাহানারা আরজুর মিনায় স্বাভাবিক মৃত্যু হয়েছে

মুন্সীগঞ্জের জাহানারা আরজুর মিনায় স্বাভাবিক মৃত্যু হয়েছে

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ হজ পালনরত অবস্থায় মিনায় মারা যাওয়া মুন্সীগঞ্জ শহরের মাঠপাড়ার জাহানারা আরজু (৫০) দুর্ঘটনায় মারা যাননি। তার মৃত্যু হয়েছে স্বাভাবিক। বৃহস্পতিবার দুর্ঘটনার আগে স্থানীয় সময় সকাল ৭টার দিকে বড় জামারাতে (প্রতীকী শয়তান) পাথর ছোড়া শেষে স্বামীর সাথে বাসায় ফেরার পথে তিনি অসুস্থ বোধ করছিলেন। তখনই স্বামীর কাঁধে মিনায় তিনি মারা যান। পরবর্তীতে জানাজা শেষে শনিবার তাঁকে মক্কায় দাফন করা হয়।

ফিরতি ফ্লাইটে সোমবার রাতে তাঁর স্বামী মমতাজ কাশেম খান দুলাল (৬৫) দেশে ফিরছেন। জনাব দুলাল ইসলামিয়া কমার্শিয়াল ইন্সুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক। তাদের একমাত্র সন্তান গৃহিনী মুনিয়া মমতাজ মুন এবং মেয়ের জামাই ব্যবসায়ী মো. মাহাবুবুল হক সোমবার এই তথ্য নিশ্চিত করে জানান, জাহানারা আরজু আগে থেকেই কিছুটা অসুস্থ ছিলেন। ধারনা করা হচ্ছে শয়তানকে পাথর মেরে ফেরার পথে রাস্তায় তাঁর হার্ট এ্যাটাক করে। জাহানারা আরজুর পরিবার দীর্ঘদিন ঢাকার বসুসন্ধরায় বসবাস করেন। গৃহিনী জাহানারা আরজুর দেবর মুন্সীগঞ্জ পৌর সভার এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা যুব দলের সভাপতি তারিক কাসেম খান মুকুল। জনাব মুকুল জানান, তার ভাবী পদদলিত হয়ে মারা যায়নি। হার্ট ্এ্যাটার্কে তার মৃত্যু হয়েছে।

শীর্ষ সংবাদ:
আশ্বিনেও এত গরম থাকার কারণ         গির্জায় ব্রিটিশ এমপিকে ছুরি মেরে হত্যা ‘সন্ত্রাসী ঘটনা’॥ যুক্তরাজ্য পুলিশ         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         ইবির হলে থাকতে পারবে না ভর্তিচ্ছুরা         মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ