শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রায়পুরে স্ত্রী নির্যাতন মামলায় খেলাঘর নেতা কারাগারে

নিজস্ব সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে স্ত্রীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কমিটির সম্পাদক এম এ রহিমকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার সকালে শহরের বাসষ্ট্যান্ড এলাকার দিগন্ত টেইলার্স থেকে তাকে গ্রেফতার করা হয়। সে রামগঞ্জ উপজেলার আবদুর রহমানের ছেলে।

জানা গেছে, ২০১২ সালের জুন মাসে স্ত্রী লামচরি আরএন বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা ও সাবেক ইউপি চেয়ারম্যান গাজী আমিন উল্যার মেয়ে সাবিনা আক্তার বাদী হয়ে লক্ষ্মীপুর আদালতে রহিমের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় দীর্ঘ দিন সে পলাতক ছিল। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্ত্রীর দায়ের করা মামলায় রহিমকে গ্রেফতার করে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
এখন অপার সম্ভাবনা ॥ এক সময়ের অবহেলিত, বঞ্চিত দক্ষিণাঞ্চল         রায়ার ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         পেঁয়াজ আতঙ্ক কেটে গেছে, কেনার হিড়িক নেই         এটিএম জালিয়াতি কমেছে         পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে এক নারী হাতিয়েছে ৩০ কোটি টাকা         করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে, বেড়েছে সুস্থতা         করোনা শনাক্তে এ্যান্টিজেন ও এ্যান্টিবডি টেস্ট চালুর পরামর্শ         টিকা থেকে মাস্ক বেশি কার্যকর ॥ সিডিসি         ভারি বৃষ্টি উজানের ঢল- ধরলার পানি বিপদসীমার ওপরে         করোনা উপসর্গে ঝালকাঠিতে গৃহবধূর মৃত্যু         অপ্রতিরোধ্য গতিতে বাড়ছে মাদক পাচার, সেবন         আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী