শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘হিরো’ দেখুন, টিকিটে সই করে দেবেন সলমন খান

‘হিরো’ দেখুন, টিকিটে সই করে দেবেন সলমন খান

অনলাইন ডেস্ক॥ ‘হিরো’ দেখুন। আপনার টিকিটে সই করে দেবেন সলমন খান! প্রচারের এও এক নতুন চমক। শুক্রবার মুক্তি পেয়েছে সলমন খান প্রযোজিত ছবি ‘হিরো’। ছবিতে আদিত্য পাঞ্চোলির ছেলে সূরয পাঞ্চোলি এবং সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকে সুযোগ দিয়েছেন ‘ভাইজান’। বলিউডে সূরয-আথিয়ার ‘এন্ট্রি’ যাতে ধামাকাদার হয় তার জন্য সব রকম চেষ্টা করছেন সল্লু মিঞা। এ দিন প্রচারের নয়া চমক হিসাবে সলমন টুইট করেন, ‘হিরো দেখুন। আপনার টিকিট আমাকে পাঠিয়ে দিন। আমি ১০০ টিকিটে সই করব। হতে পারে তার মধ্যে আপনারটাও থাকবে।’ এমনকী শোয়ের টিকিট কোন ঠিকানায় পোস্ট করতে হবে তাও টুইট করেছেন ‘বজরঙ্গি’র নায়ক।

‘হিরো’ ছবির ট্যাগলাইন— রিবেল, লভ অ্যান্ড ফ্রিডম। ছবিতে এটাই নাকি সল্লু মিঞার অবদান। তিনি মনে করেন, সাফল্য পাওয়ার জন্য ভাল চিত্রনাট্যের প্রয়োজন। তাই চেনা মুখ না হলেও নতুনদের নিয়েও ভাল কাজ করা যায়। এই ছবি করতে গিয়ে বাজেটের বিষয়ে একেবারেই ভাবেননি সলমন। তাঁর কথায়, ‘‘এই ছবি দিয়ে সূরয, আথিয়া সবে কাজ শুরু করছে। আমি যদি বাজেট নিয়ে বেশি চিন্তা করতাম তাহলে সেটা ওদের জন্য ভাল হত না।’’ সলমন মনে করেন, ভাল গল্পের টানেই দর্শকরা এ ছবি দেখবেন। তার জন্য অবশ্য প্রচারেও খামতি রাখছেন না সলমন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত ॥ ভর্তি সিএমএইচে         নতুন রোগ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম বাংলাদেশে         করোনায় ব্রাজিলে মৃত্যু ৭০ হাজার ছাড়াল         একদিনে এর আগে বিশ্বে এত মানুষ আক্রান্ত হয়নি         ৯ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা দিল এমিরেটস         ডব্লিইএইচও’র টিআইএমবি বোর্ড সদস্য হলেন সেজুঁতি         ফ্রান্সে নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়ে নারীদের বিক্ষোভ         সিঙ্গাপুর নির্বাচনে ক্ষমতাসীন দলের নিরঙ্কুশ জয়         তুরস্কের হাজিয়া সোফিয়ায় ৮৬ বছর পর আজানের ধ্বনি         সিরিয়ায় মানবিক সাহায্য প্রদানে চীন-রাশিয়ার ভেটো         আলোচনায় না বসে সুযোগ হাতছাড়া করছে ইরান ॥ ব্রায়ান হুক         সোলাইমানি নিয়ে জাতিসংঘের রিপোর্টে আমেরিকা অপমানিত হয়েছে ॥ পম্পেও         লিবিয়ায় সামরিক হস্তক্ষেপের হুমকি দিলেন সিসি ॥ ত্রিপোলির জবাব         ‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর        
//--BID Records