শুক্রবার ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সানিকে ভেবে শক্তি নষ্ট করছেন ক্ষমতাশালীরা!

সানিকে ভেবে শক্তি নষ্ট করছেন ক্ষমতাশালীরা!

অনলাইন ডেস্ক ॥ অসহায়রা সাহায্য পায় না। অথচ দেশের ক্ষমতাশালী লোকেরা আমাকে নিয়ে ভেবে অহেতুক সময় ও শক্তি নষ্ট করছেন। এদের জন্য আমার কষ্ট হয়।

একথা লিখে বৃহস্পতিবার এক টুইট করেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। তারপর থেকেই তা নিয়ে তুমুল ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে। প্রশ্ন উঠেছে, হঠাৎ তিনি এ কথা লিখলেন কেন? কাকেই বা উদ্দেশ্য করে এ কথা লিখেছেন।

অনেকে বলছেন, দেশের এক ঊর্ধ্বতন বাম নেতাকে উদ্দেশ্য করে এই টুইট করেছেন সানি। তার ফলও পেয়েছেন হাতেনাতে। এর জেরে পরে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে ওই নেতাকে। বলিউড এবং একইসঙ্গে সানির ভক্তদের তুমুল সমালোচনার মুখে পড়ে শেষমেশ ক্ষমা চাইতেও হয়েছে তাকে।

সানির টুইটের পর নিজের মন্তব্যের সংশোধন করে ওই নেতা বলেন, “আমি যা বলেছি তার ভুল ব্যাখ্যা করা হয়েছে। সানি লিওনকে উদ্দেশ্য করে আমি কিছু বলতে চাইনি। বিজ্ঞাপনটি অশ্লীল। সেটির সম্প্রচার বন্ধ করা উচিত।”

সানির পাশে দাঁড়িয়েছেন আরেক বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি বলেন, “যেকোনো বিষয়ের সমালোচনা যেকেউ করতেই পারেন। তবে এটা কিছু মুষ্টিমেয় লোকের দৃষ্টিভঙ্গি। বিষয়টির ইতিবাচক দিকগুলিকেও বিচার করা উচিত।”

প্রসঙ্গত, সম্প্রতি বলিউড অভিনেত্রী সানি লিওনি একটি কনডম প্রস্তুতকারক সংস্থার হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন। সেই বিজ্ঞাপনের তীব্র আপত্তি জানিয়ে সিপিআইয়ের কৃষক শাখার নেতা অতুল কুমার অঞ্জন বৃহস্পতিবার উত্তরপ্রদেশে এক জনসভায় মন্তব্য করেন, ‘দেশে ধর্ষণের সংখ্যা দিন দিন বাড়ছে তার পিছনে রয়েছে সানি লিওন। তার কনডমের বিজ্ঞাপনগুলো দেখে উত্তেজিত হয়ে পড়ছে ছেলেরা, আর সে জন্যই বাড়ছে ধর্ষণ।’ ওই নেতার করা মন্তব্যের পরই টুইট করেন সানি লিওন।

শীর্ষ সংবাদ:
করোনা শিল্প ॥ মহামারী প্রতিরোধে         পাওনা বুঝিয়ে রাষ্ট্রায়ত্ত পাটকলে উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         এবার দীর্ঘস্থায়ী রূপ নিতে পারে বন্যা         বাজেটের কপি ছিঁড়ে বিএনপি সংসদের অবমাননা করেছে         ১০০ দিন পর বুড়িমারী স্থলবন্দর পুনরায় চালু         করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড         বিএনপির ঔদ্ধত্যের নতুন বহিঃপ্রকাশ ॥ তথ্যমন্ত্রী         সাইবার হামলার রেড জোনে দেশ         দেশে করোনার টিকা আবিষ্কার দাবি গ্লোব বায়োটেকের         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত করার নির্দেশ         চট্টগ্রামে করোনায় আক্রান্ত ছাড়াল ৯ হাজার         রাজধানীতে আন্তর্জাতিক প্রতারক চক্রের ৩ বিদেশী গ্রেফতার         রূপগঞ্জে কর্মচারীর হাতে মালিক খুন         বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা        
//--BID Records