সোমবার ২৮ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সানিকে ভেবে শক্তি নষ্ট করছেন ক্ষমতাশালীরা!

সানিকে ভেবে শক্তি নষ্ট করছেন ক্ষমতাশালীরা!

অনলাইন ডেস্ক ॥ অসহায়রা সাহায্য পায় না। অথচ দেশের ক্ষমতাশালী লোকেরা আমাকে নিয়ে ভেবে অহেতুক সময় ও শক্তি নষ্ট করছেন। এদের জন্য আমার কষ্ট হয়।

একথা লিখে বৃহস্পতিবার এক টুইট করেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। তারপর থেকেই তা নিয়ে তুমুল ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে। প্রশ্ন উঠেছে, হঠাৎ তিনি এ কথা লিখলেন কেন? কাকেই বা উদ্দেশ্য করে এ কথা লিখেছেন।

অনেকে বলছেন, দেশের এক ঊর্ধ্বতন বাম নেতাকে উদ্দেশ্য করে এই টুইট করেছেন সানি। তার ফলও পেয়েছেন হাতেনাতে। এর জেরে পরে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে ওই নেতাকে। বলিউড এবং একইসঙ্গে সানির ভক্তদের তুমুল সমালোচনার মুখে পড়ে শেষমেশ ক্ষমা চাইতেও হয়েছে তাকে।

সানির টুইটের পর নিজের মন্তব্যের সংশোধন করে ওই নেতা বলেন, “আমি যা বলেছি তার ভুল ব্যাখ্যা করা হয়েছে। সানি লিওনকে উদ্দেশ্য করে আমি কিছু বলতে চাইনি। বিজ্ঞাপনটি অশ্লীল। সেটির সম্প্রচার বন্ধ করা উচিত।”

সানির পাশে দাঁড়িয়েছেন আরেক বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি বলেন, “যেকোনো বিষয়ের সমালোচনা যেকেউ করতেই পারেন। তবে এটা কিছু মুষ্টিমেয় লোকের দৃষ্টিভঙ্গি। বিষয়টির ইতিবাচক দিকগুলিকেও বিচার করা উচিত।”

প্রসঙ্গত, সম্প্রতি বলিউড অভিনেত্রী সানি লিওনি একটি কনডম প্রস্তুতকারক সংস্থার হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন। সেই বিজ্ঞাপনের তীব্র আপত্তি জানিয়ে সিপিআইয়ের কৃষক শাখার নেতা অতুল কুমার অঞ্জন বৃহস্পতিবার উত্তরপ্রদেশে এক জনসভায় মন্তব্য করেন, ‘দেশে ধর্ষণের সংখ্যা দিন দিন বাড়ছে তার পিছনে রয়েছে সানি লিওন। তার কনডমের বিজ্ঞাপনগুলো দেখে উত্তেজিত হয়ে পড়ছে ছেলেরা, আর সে জন্যই বাড়ছে ধর্ষণ।’ ওই নেতার করা মন্তব্যের পরই টুইট করেন সানি লিওন।

শীর্ষ সংবাদ:
জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান         ঈদ-উল-আজহার প্রধান জামাত হবে বায়তুল মোকাররমে         তিস্তার রুদ্রমূর্তি, দুই পাড়েই রেড এ্যালার্ট         করোনা কি বায়ুবাহিত?         নারী পাচার চক্রের হোতা আজম খান দুই সহযোগীসহ গ্রেফতার         বগুড়া-১ আসনে উপনির্বাচন কাল         নিম্নমানের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ক্রয়ে দুর্নীতি তদন্তে ৬ কর্মকর্তাকে তলব দুদকের         রাজধানীতে ৮ অস্থায়ী পশুর হাটের চূড়ান্ত ইজারা সম্পন্ন         রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত        
//--BID Records