শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চার মামলায় আমানের জামিন

স্টাফ রিপোর্টার॥ নাশকতার অভিযোগে বিভিন্ন থানায় দায়ের করা চার মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব আমানুল্লাহ আমানের ছয় মাসের অন্তবর্তী জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট। জামিন আবেদনের শুনানী নিয়ে সোমবার হাইকোর্টের বিচারপতি কেএম আব্দুল হাকিম ও বিচারপতি আশিষ রঞ্জন দাসের সমন্বয়ে গঠিত বেঞ্চ জামিন মঞ্জুর করে এই আদেশ দেন। আদালতে বিএনপির এ নেতাদের পক্ষে শুনানী করেন সিনিয়র আইনজীবী জয়নুল আবেদীন, এ্যাডভোকেট সগীর হোসেন লিওন। অপরদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি এ্যাটর্নি জেনারেল আব্দুল হাই।

আইনজীবী সাগীর হোসেন লিয়ন বলেন, চলতি বছরে সংঘটিত অবরোধ ও হরতাল চলাকালীন সমযে নাশকতার অভিযোগে রাজধানীর মোহাম্মদপুর থানায় দুটি এবং ওয়ারি থানায় দুটি মামলা করা হয়।ওই মামলায় গত ২৩ আগস্ট জামিন আবেদন করার পর সোমবার শুনানি করে তার জামিন মঞ্জুর করে আদেশ দেন। তিনি বলেন, বিভিন্ন থানায় পৃথক পৃথকভাবে দায়ের করা ৬৯টি মামলা দায়ের করে পুলিশ।

শীর্ষ সংবাদ:
মুখোশ উন্মোচিত হোক         জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল         মাত্র সাড়ে ৩ বছরেই শূন্য অর্থনীতির দেশকে প্রতিষ্ঠিত করে যান বঙ্গবন্ধু         বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে পরোক্ষ মদদ ছিল জিয়ার         শনাক্ত বিবেচনায় করোনায় মৃত্যু হার ১.৩২ শতাংশ         ’৭৫ পরবর্তী দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলেন জিয়া         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঁচ কর্মকর্তার নেতৃত্বে চলে পৈশাচিক নির্যাতন         আইনের ফাঁক-ফোকরে অধিকাংশই এখন জামিনে মুক্ত         কোভিড ভ্যাকসিন ॥ দেশে দেশে তোড়জোড়         প্রদীপের প্রতিহিংসার বলি সিনহা, আজ গণশুনানি         বঙ্গবন্ধুকে অস্বীকার করা দেশের অস্তিত্ব ও মুক্তিযুদ্ধকে অস্বীকার         জাতির পিতাকে মেনে নিয়েই সকলের রাজনীতি করা উচিত         বিচার বিভাগ বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে কাজ করছে         বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে কাজ করাই তাঁর প্রতি শ্রদ্ধার প্রকাশ         উপকূলীয় অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে আসছে ঝড়         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৪৪         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী