বৃহস্পতিবার ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোর জেলা যুবদল সভাপতিসহ আটক ৯

  • যুবলীগের মিছিলে গুলি

সংবাদদাতা, নাটোর, ৩০ আগস্ট ॥ নাটোরের তেবাড়িয়া এলাকায় যুবলীগের মিছিলে বিএনপি কর্মীদের গুলিবর্ষণে যুবলীগ নেতাসহ দু’জন গুলিবিদ্ধের ঘটনায় জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম আফতাবসহ ৯ বিএনপি কর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার রাতভর শহরের বড়গাছা, তেবাড়িয়াসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জিসহ অন্যরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সন্ধ্যায় শহরের স্টেশন বাজার এলাকার একতার মোড়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ। এসময় শহরতলীর তেবাড়িয়া এলাকা থেকে যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীরা মিছিল নিয়ে ওই অনুষ্ঠানে যোগ দিতে আসছিল। মিছিলটি তেবাড়িয়ার মামুন বেকারীর সামনে পৌঁছলে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুলের নেতৃত্বে মিছিলে গুলিবর্ষণ করা হয়। এসময় পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হোসেন এবং ছাত্রদল কর্মী রাজিব গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে নাজমুলকে নাটোর সদর হাসপাতাল এবং রাজিবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়। বর্তমানে রাজিব রামেক হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে তেবাড়িয়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৩৭২৪৭
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৩৭৫২
শীর্ষ সংবাদ:
চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল         বিদেশে কর্মসংস্থান প্রত্যাশীদের সতর্ক করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আন্তর্জাতিক বাজারে ভোজ্যতেলের দাম বাড়ায় কমার সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬৩, নতুন শনাক্ত ৩৮৪০         বিশ্ব শান্তি সূচকে বাংলাদেশের সাত ধাপ উন্নতি         শিক্ষা চ্যানেল করার চিন্তা সরকারের: সংসদে শিক্ষামন্ত্রী