শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যবসায়িক বিরোধে অপহরণ করা হয় আরিফকে

স্টাফ রিপোর্টার ॥ ব্যবসায়িক বিরোধের জের ধরেই অপহরণ করা হয়েছিল আরিফ খানকে। কিন্তু তাকে নিয়ে ফায়দা লুটতে পারেনি ওরা। পুলিশ শুক্রবার ভোরে যখন তাকে উদ্ধার করে তখন বেরিয়ে আসে আগের সব কাহিনী। হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তাকে উদ্ধারের পর এখন চলছে জিজ্ঞাসাবাদের পালা।

পুলিশ জানায়, ওই ব্যবসায়ীর নাম আরিফ খান (৩০)। তার বাবার নাম ফিরোজ খান। তাদের বাড়ি শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার চামটা গ্রামে। যাত্রাবাড়ীর শনির আখড়ায় বিসমিল্লাহ পোল্ট্রি নেট ইন্ডাস্ট্রিজ নামে তার একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে বলে জানান যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শঙ্কর কর।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরিফ খান জানান, ব্যবসায়িক দ্বন্দ্বের কারণে তাকে অপহরণ করা হতে পারে। যাত্রাবাড়ী কলাপট্টি থেকে সিএনজিচালিত অটোরিকশায় ওঠার পর তাকে অপহরণ করা হয়। এই ক’দিন তাকে কোথায় রাখা হয়েছিল সে ব্যাপারে তিনি কিছু বলতে পারেননি।

আরিফ খানের ছোট ভাই রকিব খান জানান, ৮০ হাজার টাকা নিয়ে গত ২০ আগস্ট তার ভাই বাসা থেকে বের হন। এর পর থেকে নিখোঁজ ছিলেন। ভোর ৬টার দিক স্থানীয় একটি মসজিদের মুয়াজ্জিন শহীদুল ইসলাম তার ভাইকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। ওসি অবনী শঙ্কর কর জানান, এ ব্যাপারে এখনও থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ জানায়, যাত্রাবাড়ীর মাতুয়াইল কাউন্সিল শরীফ পাড়ার মাছের খামারের পাশে স্থানীয় মসজিদের মুয়াজ্জিন তাকে উদ্ধার করেন। পরে এলাকাবাসীয় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনাকে অপহরণ দাবি করে প্রতিবেশী ব্যবসায়ী মনিরকে সন্দেহ করছেন বলেও জানান রফিক খান। যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শঙ্কর কর জানান, পরিবারের পক্ষ থেকে এ ধরনের কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার