রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্দায় নিলামের ডাকের টাকা ফেরত চেয়ে আবেদন

গাইবান্দায় নিলামের ডাকের টাকা ফেরত চেয়ে আবেদন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা॥ সাঘাটা উপজেলার চরগোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন নিলাম করেও ভাঙনের কবল থেকে শেষ রক্ষা হলনা। নিলাম প্রদানের পরদিনই নদী গর্ভে বিলীন হয়ে গেছে ভবনটি। ফলে বিপাকে পড়েছে নিলামের ক্রেতা ওই এলাকার ইউপি সদস্য আব্দুল কুদ্দুস।

জানা গেছে, বন্যার পানি বৃদ্ধির সঙ্গে সঙ্গেই নদী ভাঙনের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় সাঘাটা ও ফুলছড়ি উপজেলার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান নদী ভাঙনের কবলে পড়েছে। এর মধ্যে সাঘাটার চরগোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবনটি মারাত্মকভাবে বিপন্ন হয়ে পড়ে। ফলে জরুরী ভিত্তিতে বিদ্যালয় ভবনটি অপসারণের জন্য ২৫ আগষ্ট নিলাম ডাকের ব্যবস্থা করা হয়। ওইদিনই হলদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল কদ্দুসকে সর্বোচ্চ দরদাতা হিসাবে ইউএনও অফিস থেকে কার্যাদেশ প্রদান করা হয়। কার্যাদেশে সাতদিনের মধ্যে বিদ্যালয় ভবনটি ভেঙে নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়। কিন্তু পরদিন ২৬ আগষ্ট বিদ্যালয় ভবনটি অপসারণের জন্য নিলাম গ্রহনকারী শ্রমিক নিয়ে গেলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভবনটি ভাঙতে বাঁধা প্রদান করে। ফলে শ্রমিক নিয়ে নিলামকারি ভবনটি না ভাঙতে না পেরে ফিরে আসতে বাধ্য হয়। ওইদিনই দুপুরে পানি বৃদ্ধি পাওয়ায় ভাঙনের তীব্রতা বেড়ে ভবনটি নদী গর্ভে বিলিন হয়ে যায়। ফলে নিলাম গ্রহণকারী আব্দুল কুদ্দুস নিলাম ডাকের টাকা ফেরত চেয়ে উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরে আবেদন করেছেন।

শীর্ষ সংবাদ:
টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         খিলক্ষেতে আরেক চিকিৎসকের লাশ উদ্ধার         আইয়ুব বাচ্চু স্মরণে ‘আসা যাওয়া’ প্রকাশ পাচ্ছে আগামীকাল         প্রায় দুই বছর পর খুললো রাবির হল         বরিশালে তিনটি মন্দিরে ভাঙচুরের ঘটনায় মামলা         বৃষ্টি হলেও কাটেনি ভ্যাপসা গরমের অস্বস্তি         চট্রগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় বিস্ফোরণ, নিহত ১, আহত ২         প্রতীক্ষা শেষ, শ্রেণিকক্ষে ফিরলেন ঢাবি শিক্ষার্থীরা         বিশ্বব্যাপী পুরুষরা বেশি আত্মহত্যাপ্রবণ         গুচ্ছভুক্ত ২০ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে আজ         ‘করোনা মহামারী প্রেক্ষাপটে উন্নত স্যানিটেশনের গুরুত্ব বেড়েছে’         ‘বাঙালীর মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস বিশ্ববাসীকে জানাতে হবে’