শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্দায় নিলামের ডাকের টাকা ফেরত চেয়ে আবেদন

গাইবান্দায় নিলামের ডাকের টাকা ফেরত চেয়ে আবেদন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা॥ সাঘাটা উপজেলার চরগোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন নিলাম করেও ভাঙনের কবল থেকে শেষ রক্ষা হলনা। নিলাম প্রদানের পরদিনই নদী গর্ভে বিলীন হয়ে গেছে ভবনটি। ফলে বিপাকে পড়েছে নিলামের ক্রেতা ওই এলাকার ইউপি সদস্য আব্দুল কুদ্দুস।

জানা গেছে, বন্যার পানি বৃদ্ধির সঙ্গে সঙ্গেই নদী ভাঙনের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় সাঘাটা ও ফুলছড়ি উপজেলার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান নদী ভাঙনের কবলে পড়েছে। এর মধ্যে সাঘাটার চরগোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবনটি মারাত্মকভাবে বিপন্ন হয়ে পড়ে। ফলে জরুরী ভিত্তিতে বিদ্যালয় ভবনটি অপসারণের জন্য ২৫ আগষ্ট নিলাম ডাকের ব্যবস্থা করা হয়। ওইদিনই হলদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল কদ্দুসকে সর্বোচ্চ দরদাতা হিসাবে ইউএনও অফিস থেকে কার্যাদেশ প্রদান করা হয়। কার্যাদেশে সাতদিনের মধ্যে বিদ্যালয় ভবনটি ভেঙে নেয়ার জন্য নির্দেশ দেয়া হয়। কিন্তু পরদিন ২৬ আগষ্ট বিদ্যালয় ভবনটি অপসারণের জন্য নিলাম গ্রহনকারী শ্রমিক নিয়ে গেলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভবনটি ভাঙতে বাঁধা প্রদান করে। ফলে শ্রমিক নিয়ে নিলামকারি ভবনটি না ভাঙতে না পেরে ফিরে আসতে বাধ্য হয়। ওইদিনই দুপুরে পানি বৃদ্ধি পাওয়ায় ভাঙনের তীব্রতা বেড়ে ভবনটি নদী গর্ভে বিলিন হয়ে যায়। ফলে নিলাম গ্রহণকারী আব্দুল কুদ্দুস নিলাম ডাকের টাকা ফেরত চেয়ে উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরে আবেদন করেছেন।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ