শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বলিউডের বিগ স্টার হার্শালি!

সংস্কৃতি ডেস্ক ॥ মাত্র সাত বছর বয়সেই বলিউডে বিগ স্টারে পরিণত হয়েছে হার্শালি মালহোত্রা। হার্শালি মালহোত্রা কবীর খান পরিচালিত ‘বাজরঙ্গি ভাইজান’ চলচ্চিত্রে সুপার স্টার সালমান খানের সঙ্গে অভিনয় করেছে। চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে বলিউডে তো বটেই পুরো উপমহাদেশে তাঁকে নিয়ে রীতিমতো হইচই শুরু হয়েছে! সাত বছর বয়সের এই অভিনেত্রীকে নিয়ে দর্শকরা এতটাই উচ্ছ্বসিত যে, চলচ্চিত্রের নায়ক সালমন খান অথবা নায়িকা করিনা কাপুর খান যেন পাত্তাই পাচ্ছেন না!

‘বাজরঙ্গি ভাইজান’ চলচ্চিত্রের কাহিনীর কেন্দ্রে রয়েছে এক সাত বছরের মূক বালিকা। মুন্নি নামের এই মেয়েটি পাকিস্তান থেকে ভারতে চলে আসে। তাকে তার বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার দায় নিজের কাঁধে তুলে নেয় পবনকুমার চতুর্বেদী ওরফে ‘বাজরঙ্গি’ নামের এক যুবক। ওই মুন্নির ভূমিকায় হার্শালি যে চূড়ান্ত সফল সে কথা আম দর্শক থেকে শুরু করে স্টার দর্শক সবাই এক বাক্যে স্বীকার করছেন। সম্প্রতি গণমাধ্যকে দেয়া এক সাক্ষাতকারে হার্শালি জানায় তার মনের কথা। হার্শালির কথায়, সে সালমন আঙ্কলের মতো বিগ স্টার হতে চায়। এ প্রসঙ্গে তার মা কাজল জানান, তিনি একবার কাস্টিং ডিরেক্টর মুকেশ চাবড়ার সঙ্গে দেখা করেছিলেন। কিছু দিন পরে মুকেশ তাঁকে জানান যে, হার্শালি ‘বাজরঙ্গি’ চলচ্চিত্রের জন্য মনোনীত হয়েছে। সালমন খান যে এই চলচ্চিত্রের হিরো, সেটা অবশ্য তখনও জানতেন না মালহোত্রা পরিবার! পরে তা জানতে পেরে তাঁরা অভিভূত হয়ে যান। তারপর? শূটিং-স্পটে সলমন- হার্শালির বন্ধুত্ব জমে ওঠে দারুণ। হার্শালি জানাল, সালমন আঙ্কল তার সঙ্গে বারবি গেম খেলেছে, টেবিল টেনিস খেলেছে। কবীর আঙ্কেলের কোলে বসেও সে বারবি গেম খেলেছে। কারিনা আন্টির কাজের চাপ ছিল, তাই তিনি ততটা সময় দিতে পারেননি। এখানেই শেষ নয়! সালমনের সঙ্গে হার্শালির সম্পর্ক এতটাই আবেগময় হয়ে ওঠে যে, সালমন যখন এ্যাকশন দৃশ্যে অভিনয়রত অথবা ইমোশন্যাল দৃশ্যে অবতীর্ণ, হার্শালি তখন হাউমাউ করে কেঁদেছে। কেমন করে যেন ‘বাজরঙ্গি’ চলচ্চিত্রের শূটিং তার কাছে হয়ে উঠেছিল আবেগের এক মহাক্ষেত্র।

শীর্ষ সংবাদ:
আল্লামা আহমদ শফী আর নেই         পেঁয়াজ ভর্তি ট্রলার ভিড়েছে টেকনাফে         অর্থনৈতিক উন্নয়ন বেগবানে ৩৪ হাজার কোটি টাকার ফান্ড ঘোষণা এডিবির         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         বঙ্গবন্ধু শুধু বাংলাদেশের নয় তিনি সারা বিশ্বের সম্পদ ॥ খাদ্যমন্ত্রী         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         ২০২১ হবে আরও বেশি চ্যালেঞ্জিং হবে ॥ পররাষ্ট্র প্রতিমন্ত্রী         আইনের বাইরে এ শহরে কিছু করতে পারবেন না ॥ মেয়র আতিক         এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত হবে ২৪ সেপ্টেম্বর         ফিফা র্যাংকিংয়ে আগের অবস্থানেই আছে বাংলাদেশ, একধাপ পেছালো ভারত         মোদীর মন্ত্রিসভা থেকে ইস্তফা দিলেন অকালি দলের নেত্রী হরসিমরত কউর         ভারতের এক শতাব্দী পুরনো সংসদ ভবন ভেঙ্গে নির্মাণ হবে নতুন ভবন         বাজারে করোনার ভ্যাকসিন আসার আগে অর্ধেক ‘বুকিং’ শেষ         গণশিক্ষা প্রতিমন্ত্রীর বক্তব্য দুর্নীতি আড়ালের ব্যর্থ চেষ্টা ॥ ন্যাপ         স্বেচ্ছায় সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফী         এবার নোবেল পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন নেতানিয়াহু         শিক্ষায় বিভক্তির ফল সামাজিক বিভক্তি ॥ রাশেদ খান মেনন