মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রামোসকে রিয়াল না ছাড়ার অনুরোধ রোনাল্ডোর

স্পোর্টস রিপোর্টার ॥ বন্ধু হারিয়েই চলেছেন রিয়াল মাদ্রিদ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবার সার্জিও রামোসকেও হারানোর শঙ্কায় আছেন। আর তাই প্রিয় বন্ধু র‌্যামোসকে রিয়াদ মাদ্রিদ না ছাড়ার অনুরোধ করেছেন রোনাল্ডো।

মেসুট ওজিল থেকে এ্যাঞ্জেল ডি মারিয়া, গত কয়েক বছরে দল বদলের বাজারে অনেক সতীর্থকে হারিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ বার কি সেই তালিকায় যোগ হতে চলেছেন সি আর সেভেনের আর এক প্রিয় বন্ধু সার্জিও রামোস।

শোনা যাচ্ছে, রোনাল্ডোর পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড নাকি প্রস্তাব দিতে চলেছে রিয়াল মাদ্রিদের রামোসের জন্য। ছোটখাটো কোন প্রস্তাব নয়। একেবারে ৬৫ মিলিয়ন পাউন্ড নিয়ে হাজির হবে ম্যানইউ। দলের আর এক প্রধান ফুটবলারকে খোয়ানোর ভয়ে আগাম ‘এজেন্টের’ কাজ শুরু করে দিলেন সি আর সেভেন।

ব্যক্তিগতভাবে রামোসেকে ফোন করে অনুরোধ জানালেন রিয়াল মাদ্রিদ না ছাড়ার জন্য। মৌসুম শেষে এখন ছুটি কাটাতে ব্যস্ত বিশ্বফুটবলের তারকারা। ছুটির মধ্যেও রোনাল্ডো প্রমাণ করলেন কেন তিনি রিয়ালের জন্য মাঠের বাইরেও অপরিহার্য। ব্রিটিশ প্রচার মাধ্যমের খবর, মায়ামিতে ছুটি কাটাচ্ছিলেন রামোস। হঠাৎই তাকে ফোন করেন রোনাল্ডো এবং বলেন, ‘তুমি কিন্তু ভেবে চিন্তে সিদ্ধান্ত নিও। রিয়াল ছেড়ে যেও না।’ তবে রিয়ালের সঙ্গে রামোসের সম্পর্ক এখন এতটাই খারাপ যে রোনাল্ডোর আবেদনও হয় তো খারিজ করে দিতে পারেন রামোস।

রিয়াল-রামোস দ্বন্দ্বের পেছনে আসল কারণ স্প্যানিশ ডিফেন্ডারের সাপ্তাহিক বেতন। বিশ্বকাপ জয়ী রামোসের মতে, এতদিন রিয়ালের হয়ে ধারাবাহিকভাবে ভাল খেলেও তিনি ভাল অঙ্কের চুক্তি পাননি। তার উপরে আবার ম্যানচেস্টারের গোলকিপার ডেভিড ডি জিয়াকে চায় রিয়াল। আর ডি জিয়াকে সই করাতে হলে তার বদলে রামোসকে ছেড়ে দিতে হবে রিয়ালকে।

অন্যদিকে আবার জুভেন্টাস তারকা পল পোগবাকে নিয়ে বার্সিলোনা ও ম্যানচেস্টার সিটির মধ্যে যুদ্ধ শুরু হয়েছে। বার্সিলোনা অনেক অঙ্কের প্রস্তাব তৈরি করলেও হয় তো ম্যান সিটিতেই আসবেন ফরাসী তারকা। কোপা আমেরিকায় সে রকম প্রভাব না ফেলতে পারলেও চেলসিতেই সই করতে চলেছেন রাদামেল ফ্যালকাও। দিদিয়ের দ্রোগবার পরিবর্তী হিসেবে আনা হচ্ছে তাকে। পাশাপাশি কলম্বিয়ার আর এক তারকা জ্যাকসন মার্টিনেজ জানিয়ে দিচ্ছেন তিনি না কি এ্যাটলেটিকো মাদ্রিদে সই করবেন।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার