মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় পুলিশের প্রহারে আসামির মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ১৪ মে ॥ ডিবি পুলিশের হেফাজতে রেজাউল করিম (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছে। তিনি সদর থানার দোগাছী ইউনিয়নের খয়েরসুতি গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে। পরিবারের অভিযোগ ডিবি পুলিশের নির্মম প্রহারে তার মৃত্যু হয়েছে। তবে জেলা পুলিশের পক্ষ থেকে প্রহারের সত্যতা অস্বীকার করা হয়েছে। পুলিশের দাবি আটকৃত রেজাউল মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী ছিলেন এবং ডিবি পুলিশ তাকে আটক করার পর আতঙ্কে হার্ট এ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

রেজাউল করিমের বড় ভাই আজমল হোসেন অভিযোগ করেছেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাদা পোশাকে একদল পুলিশ ভাই রেজাউলের বাড়িতে অভিযান চালায় এবং তাকে ধরেই নির্মমভাবে চেন দিয়ে পেটাতে থাকে। এ সময় রেজাউল মাটিতে পড়ে যায় এবং তাকে গাড়িতে তুলে ডিবি পুলিশ পাবনার দিকে রওনা হয়। অতিরিক্ত পুলিশ সুপার সিদ্দিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এসআই নাজমুলের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল খয়ের সুতি গ্রামে অভিযান চালিয়ে ৬০ পুড়িয়ে গাঁজাসহ রেজাউলকে আটক করে। আটকের কিছুক্ষণের মধ্যে রেজাউল অসুস্থ হয়ে পড়লে তাকে পাবনা জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রেজাউল মাদকাসক্ত ছিল, পুলিশ তাকে ধরার পর ভয়ে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতাল জরুরী বিভাগ সূত্রে জানা গেছে, দুপুর সোয়া ২টার দিকে পুলিশ তাকে হাসপাতালে নিয়ে আসে। রেজাউলের শরীরে কিছু আঘাতের দাগ দেখা গেছে। তাকে চিকিৎসা দেয়ার সময় ১০ মিনিটের মধ্যেই তিনি মারা যান। পরিবারের লোকজনের অভিযোগ পুলিশ বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করা চেষ্টা করছে। পাবনা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ জানান, লাশের ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records