রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় পুলিশের প্রহারে আসামির মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ১৪ মে ॥ ডিবি পুলিশের হেফাজতে রেজাউল করিম (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছে। তিনি সদর থানার দোগাছী ইউনিয়নের খয়েরসুতি গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে। পরিবারের অভিযোগ ডিবি পুলিশের নির্মম প্রহারে তার মৃত্যু হয়েছে। তবে জেলা পুলিশের পক্ষ থেকে প্রহারের সত্যতা অস্বীকার করা হয়েছে। পুলিশের দাবি আটকৃত রেজাউল মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী ছিলেন এবং ডিবি পুলিশ তাকে আটক করার পর আতঙ্কে হার্ট এ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

রেজাউল করিমের বড় ভাই আজমল হোসেন অভিযোগ করেছেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাদা পোশাকে একদল পুলিশ ভাই রেজাউলের বাড়িতে অভিযান চালায় এবং তাকে ধরেই নির্মমভাবে চেন দিয়ে পেটাতে থাকে। এ সময় রেজাউল মাটিতে পড়ে যায় এবং তাকে গাড়িতে তুলে ডিবি পুলিশ পাবনার দিকে রওনা হয়। অতিরিক্ত পুলিশ সুপার সিদ্দিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এসআই নাজমুলের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল খয়ের সুতি গ্রামে অভিযান চালিয়ে ৬০ পুড়িয়ে গাঁজাসহ রেজাউলকে আটক করে। আটকের কিছুক্ষণের মধ্যে রেজাউল অসুস্থ হয়ে পড়লে তাকে পাবনা জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রেজাউল মাদকাসক্ত ছিল, পুলিশ তাকে ধরার পর ভয়ে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতাল জরুরী বিভাগ সূত্রে জানা গেছে, দুপুর সোয়া ২টার দিকে পুলিশ তাকে হাসপাতালে নিয়ে আসে। রেজাউলের শরীরে কিছু আঘাতের দাগ দেখা গেছে। তাকে চিকিৎসা দেয়ার সময় ১০ মিনিটের মধ্যেই তিনি মারা যান। পরিবারের লোকজনের অভিযোগ পুলিশ বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করা চেষ্টা করছে। পাবনা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ জানান, লাশের ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৩৯৫৪৩১
আক্রান্ত
১৬২৪১৭
সুস্থ
৬৪৪৯৯৪৩
সুস্থ
৭২৬২৫
শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দু’দিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records