বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে কুপিয়ে গৃহবধূ খুন

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ, ৭ মে ॥ নারায়ণগঞ্জ শহরের বাবুরাইল তাঁতীপাড়া এলাকায় পারিবারিক কলহের জেরে লুৎফা বেগম (২৮) নামের এক গৃহবধূকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এই ঘটনায় পুলিশ বড় সতীন আকলিমা বেগমকে (৩০) আটক করেছে।

বুধবার রাতে এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে পুলিশ ওই বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর থেকে স্বামী আব্দুল কাদির পলাতক। নিহত লুৎফা বেগম নওগাঁ জেলার মহাদেবপুর আন্দার কোটা এলাকার নজরুল ইসলামের মেয়ে।

নিহত গৃহবধূ লুৎফা বেগমের ছোট বোন নাজমা বেগম জানান, গত দুই বছর আগে আব্দুল কাদিরের সঙ্গে তার বোন লুৎফা বেগমের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের পর থেকে নগরের বাবুরাইল তাতীঁপাড়া এলাকার শুক্কুর মিয়ার বাড়িতে বসবাস করছিলেন। তাদের ঘরে এক সন্তান রয়েছে। আব্দুল কাদির এর আগে আকলিমা বেগমকে বিয়ে করেন। আকলিমা বেগম ভূঁইয়াপাড়া এলাকায় অপর একটি বাড়িতে তাদের ঘরের দুই সন্তান নিয়ে বসবাস করেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এই কলহের জের ধরে আকলিমা কৌশলে বুধবার রাতে লুৎফা বেগমের বাড়িতে এসে অবস্থান নেয় এবং রাতে তাকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করে। এ সময় লুৎফা বেগমের গোঙ্গানির শব্দে প্রতিবেশীরা এগিয়ে এসে দরজা ভেঙ্গে ভেতর থেকে আকলিমা বেগমকে আটক করেন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘দুর্নীতির সূচক নিয়ে টিআই’র প্রতিবেদন একপেশে’         টিকা কেনার খরচ জানতে চাইলে স্বাস্থ্যমন্ত্রীর ‘না’         সস্ত্রীক করোনামুক্ত প্রধান বিচারপতি         যুক্তরাষ্ট্রে জামায়াত-বিএনপির ৮ লবিস্ট ফার্ম ॥ পররাষ্ট্রমন্ত্রী         গোল্ড ব্যাংকের পরিকল্পনা আইকনিক : বাণিজ্যমন্ত্রী         বছিলায় ড্রেনে নেমে মেয়র আতিক ভাইরাল         আলোচিত ‘শিশুবক্তা’ রফিকুলের বিচার শুরু         রাজশাহীর প্রতিদিন বাড়ছে করোনা সংক্রমণ         নীলফামারীতে অটোর সাথে ট্রেনের সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪         পুতিনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপের হুমকি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাইডেনের         ফ্লোরিডা উপকূলে নৌকাডুবিতে নিখোঁজ ৩৯         পুত্রসন্তানের বাবা হলেন যুবরাজ সিং         ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত         গন্তব্যস্থলে পৌঁছালো জেমস ওয়েব টেলিস্কোপ         মমেকে করোনায় ৫ জনের মৃত্যু         ‘আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম’         ইসি গঠনের বিলের প্রতিবেদন সংসদে         ২১তম গ্র্যান্ড স্ল্যাম থেকে মাত্র দুটো জয় দূরে নাদাল         ফের আসছে শৈত্যপ্রবাহ