বৃহস্পতিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলকাতার ৩৫ রানে জয়

  • আইপিএল

স্পোর্টস রিপোর্টার ॥ নিজেদের মাঠ ইডেন গার্ডেন্সে দারুণ এক জয়ে ঘুরে দাঁড়াল কলকাতা নাইট রাইডার্স। আগের ম্যাচেই রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে ৭ উইকেটে হেরেছিল দলটি। এবার ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদকে ৩৫ রানে হারিয়ে দিল কলকাতা। এ জয়ের ফলে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) পয়েন্ট তালিকায় তিনে উঠে এসেছে তারা। ১০ ম্যাচে ৫ জয়ে ১১ পয়েন্ট কলকাতার। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে হায়দরাবাদ আছে ছয় নম্বরে।

টস হেরে আগে ব্যাট করতে নেমে দারুণভাবে শুরু করেছিল কলকাতা। রবিন উথাপ্পার ২৭ বলে ৩০, গৌতম গাম্ভীরের ২৩ বলে ৩১ এবং মনিষ পা-ের ২৬ বলে ৩৩ রান বড় সংগ্রহের ভিত গড়ে দিয়েছিল। শেষদিকে ইউসুফ পাঠানের ১৯ বলে ৪ চারে করা অপরাজিত ৩০ রানে ৭ উইকেটে ১৬৭ রানের লড়াকু সংগ্রহ পায় কলকাতা। ভুবনেশ্বর কুমার ও কর্ণ শর্মা দুটি করে উইকেট নেন। জবাবে প্রথম ওভারেই দুটি উইকেট হারানো হায়দরাবাদ খেই হারিয়ে ফেলে। নিয়মিত বিরতিতেই উইকেট হারায় তারা। ময়সেস হেনরিকস ৩৩ বলে ২ চার ও ২ ছক্কায় ৪১ এবং কর্ণ শর্মা ২০ বলে ৩ ছক্কায় ৩২ রান করে কিছুটা সংগ্রাম চালিয়েছেন। কিন্তু অন্যদের ব্যর্থতায় নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩২ রান তুলেই শেষ হয় হায়দরাবাদের ইনিংস। দুটি করে উইকেট নেন উমেশ যাদব ও ব্র্যাড হগ।

শীর্ষ সংবাদ:
বাড়ছে না ছুটি, বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ও গণপরিবহন         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         আগামী ১৫ জুন পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ         সব হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দেওয়ার নির্দেশ         ৫৪ কারারক্ষী করোনায় আক্রান্ত, সুস্থ হয়েছেন ১৪         শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা         জয়পুরহাটে ঘূর্ণিঝড়ের তান্ডবে নিহত-৪         প্রয়োজনে ভারতের সঙ্গে যুদ্ধ করা হবে, হুঙ্কার নেপালের         করোনা ভাইরাস ॥ ভারতে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, মৃত্যু ৪৩৩৭         এ বছরেই করোনার ভ্যাকসিন : নোভাভ্যাক্স         করোনা ভাইরাসে শুধু যুক্তরাষ্ট্রেই এক লাখ ছাড়াল মৃত্যু         মুন্সীগঞ্জে মাইক্রো খাদে পড়ে নিহত ৩, আহত ৮         সেনাবাহিনীকে ‘যুদ্ধের প্রস্তুতি’ নিতে বললেন চীনের প্রেসিডেন্ট         নড়াইলের কলাবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা         শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলছে সীমিত আকারে         আগামী পাঁচ দিন বজ্রসহ ঝড়-বৃষ্টির আভাস         শাহজাদপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২         চীনের সঙ্গে ইসরায়েলের সম্পর্ক ছিন্ন করতে বলল আমেরিকা         পর্যটক টানতে বিনামূল্যে ভ্রমণের সুযোগ দিচ্ছে জাপান?        
//--BID Records