সোমবার ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চেন্নাইর নাটকীয় জয়

  • আইপিএল

স্পোর্টস রিপোর্টার ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) মঙ্গলবারের একমাত্র ম্যাচে কলকাতা নাইটরাইডার্সের বিপক্ষে ২ রানের নাটকীয় জয় পেয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। ঘরের মাঠ চিপকের এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিং পাওয়া চেন্নাই নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৩৪ রানের স্কোর গড়ে। জবাবে প্রতিপক্ষের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে ৯ উইকেটে ১৩২ রানে থামে ‘ডিফেন্ডিং’ চ্যাম্পিয়ন কলকাতা! সর্বোচ্চ ৩৯ রান করেন ওপেনার রবিন উথাপ্পা। অধিনায়ক গৌতম গাম্ভীর ফেরেন শূন্য (০) হাতে। ২৮ বলে ৩ চার ও ২ ছক্কায় অপরাজিত ৩৮ রান করেও হারের যন্ত্রণায় পুড়তে হয় রায়ান টেন ডয়েসচেটকে। চেন্নাইর হয়ে ম্যাচের নায়ক ডোয়াইন ব্রাভো ৩ ও রবিচন্দ্রন অশ্বিন নেন ২টি করে উইকেট।

এর আগে তারকাখচিত চেন্নাইকে রানের পাহাড়ে চড়তে দেননি পীযূষ চাওলা-আন্দ্রে রাসেলরা। সর্বোচ্চ ২৯ বলে অপরাজিত ২৯ রান আসে প্রোটিয়া ফ্যাফ ডুপ্লেসিসের ব্যাট থেকে। ওপেনার ডোয়াইন স্মিথ করেন ২৫ রান। ক্যারিবিয়ান ব্যাটসম্যানের ১৯ বলের ইনিংসটি ৩ চার ও ১ ছক্কায় সাজানো। কিউই তারকা ব্রেন্ডন ম্যাককুলাম ফেরেন ১৪ বলে ১৯ রান করে। শেষ দিকে সুরেশ রায়না ১৭ ও রবীন্দ্র জাদেজার ১৫ ছাড়া আর কেউই সুবিধা করতে পারেননি। কলকাতার হয়ে চাওলা-রাসেল উভয়ে নেন ২টি করে উইকেট।

স্কোর ॥ চেন্নাই ১৩৪/৬ (২০ ওভার), কলকাতা ১৩২/৯ (২০ ওভার)।

ফল ॥ চেন্নাই ২ রানে জয়ী।

ম্যাচসেরা ॥ ডোয়াইন ব্রাভো (চেন্নাই)।

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো         দেশের অভ্যন্তরীণ নিরাপত্তার জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে         রাজনৈতিক পরিচয় কোন অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না ॥ কাদের         বঙ্গবন্ধু হত্যায় জিয়াসহ যারা যুক্ত তাদের মুখোশ উন্মোচন করা প্রয়োজন ॥ তথ্যমন্ত্রী         সাবমেরিন কেবল কেটে ফেলেছে হাউজিং কোম্পানি         ওসি প্রদীপকে দেখানো দালিলিক প্রমাণই কাল হয় সিনহার         বিড়ম্বনা ছাড়াই শুরু হলো একাদশে ভর্তির অনলাইন আবেদন         লেনদেনের বিরোধের জেরে ব্যবসায়ী খায়েরকে খুন করে মিলন         বিশ্ব আদিবাসী দিবস পালিত         বরেণ্য সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আর নেই         গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই         পোশাক রফতানিতে আবারো দ্বিতীয় বাংলাদেশ         সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে ১৬ই অগাস্ট হতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবে ডিএসসিসি         কেরালায় চা বাগানে ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ৪৩         কোভিড-১৯ কালীন অনিশ্চিয়তায় ধান উৎপাদন বৃদ্ধি অব্যাহত রাখার বিকল্প নেই ॥ কৃষিমন্ত্রী         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী        
//--BID Records