সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কয়রায় ‘বন্দুকযুদ্ধে’ আল আমিন বাহিনীর প্রধান আল আমিন নিহত

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস॥ খুলনার কয়রা উপজেলায় সুন্দরবনের ঝপঝপিয়া চরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আল আমিন বাহিনীর প্রধান আল আমিন (৪৫) নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দেশী-বিদেশী ৭টি আগ্নেয় অস্ত্র ও ১৪১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

রবিবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ জানান, রবিবার সকাল ৭টার দিকে সুন্দরবনের আল আমিন বনদস্যু বাহিনীর প্রধান আল আমিনকে আমেদি বাজারের চাঁদ আলী ব্রিজ এলাকা থেকে আটক করা হয়। রাত ৯টার দিকে তাকে নিয়ে সুন্দরবনে অস্ত্র উদ্ধার অভিযানে গেলে ঝপঝপিয়া চরে আগে থেকে ওত পেতে থাকা আল আমিনের সহযোগীরা পুলিশের ওপর গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। প্রায় ঘন্টা ব্যাপি ‘বন্দুকযুদ্ধ’ চলে।

তিনি জানান, পরে ঘটনাস্থলে আল অমিনের মৃতদেহ পাওয়া যায় এবং ঘটনাস্থল তল্লাশী করে তিনটি টুটু বোর রাইফেল, একটি বিদেশী বন্দুক, দুটি দেশী বন্দুক ও একটি এয়ারগান উদ্ধার করা হয়। এ সময় ১১৯টি বন্দুকের গুলি এবং ২২টি টুটু বোরের গুলি উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, নিহত আল আমিনের নামে কয়রা থানায় অপহরণসহ বিভিন্ন অভিযোগে ৫টি মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ         মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের         পাকিস্তানকে ২০২ রানের টার্গেট দিল বাংলাদেশ         ইভ্যালির রাসেলের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের         হেফাজত মহাসচিব নুরুল ইসলাম আর নেই         নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতরের ১৫ নির্দেশনা         হেলমেটে বল লেগে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ইয়াসির         ঠাকুরগাঁওয়ে ভোটের সংঘাতে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত ৩         শিক্ষার্থীদের চুল কেটে দেওয়া সেই শিক্ষিকা স্বপদে বহাল         অবিলম্বে দ. আফ্রিকার উপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহারের আহবান প্রেসিডেন্ট         আফগানিস্তানের বিমানবন্দর চালু রাখতে ইইউর সহায়তা চেয়েছে তালেবান         রাজশাহীতে স্বামীর সামনেই ট্রেনে কাটা পড়ে স্ত্রীর মৃত্যু         পাবনার বেড়ায় চাচাকে হারিয়ে মেয়র হলেন ভাতিজা         নেত্রকোনায় অপহরণের সময় স্কুলছাত্রী উদ্ধার, এক অপহরণকারী আটক         ছেলেকে সাথে নিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন