বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কয়রায় ‘বন্দুকযুদ্ধে’ আল আমিন বাহিনীর প্রধান আল আমিন নিহত

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস॥ খুলনার কয়রা উপজেলায় সুন্দরবনের ঝপঝপিয়া চরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আল আমিন বাহিনীর প্রধান আল আমিন (৪৫) নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দেশী-বিদেশী ৭টি আগ্নেয় অস্ত্র ও ১৪১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

রবিবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ জানান, রবিবার সকাল ৭টার দিকে সুন্দরবনের আল আমিন বনদস্যু বাহিনীর প্রধান আল আমিনকে আমেদি বাজারের চাঁদ আলী ব্রিজ এলাকা থেকে আটক করা হয়। রাত ৯টার দিকে তাকে নিয়ে সুন্দরবনে অস্ত্র উদ্ধার অভিযানে গেলে ঝপঝপিয়া চরে আগে থেকে ওত পেতে থাকা আল আমিনের সহযোগীরা পুলিশের ওপর গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। প্রায় ঘন্টা ব্যাপি ‘বন্দুকযুদ্ধ’ চলে।

তিনি জানান, পরে ঘটনাস্থলে আল অমিনের মৃতদেহ পাওয়া যায় এবং ঘটনাস্থল তল্লাশী করে তিনটি টুটু বোর রাইফেল, একটি বিদেশী বন্দুক, দুটি দেশী বন্দুক ও একটি এয়ারগান উদ্ধার করা হয়। এ সময় ১১৯টি বন্দুকের গুলি এবং ২২টি টুটু বোরের গুলি উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, নিহত আল আমিনের নামে কয়রা থানায় অপহরণসহ বিভিন্ন অভিযোগে ৫টি মামলা রয়েছে।

শীর্ষ সংবাদ:
মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব         মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল         ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের         কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী