মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘাতক নারীসহ আটক ২ চেতনানাশক খাইয়ে পাজেরো চালককে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরের শেওড়াপাড়া এলাকায় পরিকল্পনা মন্ত্রণালয়ের পাজেরো গাড়িটি ছিনতাইয়ের সময় চালক টিপু সুলতানকে চেতনানাশক খাইয়ে হত্যা করা হয়। ঘাতকরা তারই পরিচিত এক নারী ও এক বন্ধু। মহানগর গোয়েন্দা পুলিশ তাদের গ্রেফতার করে এ হত্যার রহস্য উদঘাটন করে। গ্রেফতারকৃতরা হলেন মোরশেদা আক্তার প্রিয়া (৩২) ও মেহেদী হাসান (৩৬)। পুলিশ ছিনতাইকৃত ওই পাজেরো গাড়িটিও উদ্ধার করেছে।

রবিবার দুপুরে এক প্রেসবিফ্রিংয়ে এ সব তথ্য জানান গোয়েন্দা পুলিশের যুগ্মকমিশনার মনিরুল ইসলাম। শনিবার বিকেলে রাজধানীর শাহ আলী থানার কাজীফুড়ি ও গোদারাঘাট এলাকা থেকে ওই দুজনকে আটক করে গোয়েন্দা পুলিশ। সাংবাদিকদের জানানো হয়, গাড়িটি ছিল পরিকল্পনা মন্ত্রণালয়ের। আর এর চালক ছিলেন টিপু সুলতান। ১৬ মার্চ সন্ধ্যায় শেওড়াপাড়া এলাকায় মেহেদী হাসানের ভাড়া বাসায় টিপু সুলতানকে হত্যার পরিকল্পনা করা হয়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী, মেহেদী হাসান কিছুদিন আগে টিপু সুলতানের সঙ্গে সখ্য গড়ে তোলে ও তাকে তার বাসায় নিয়ে যায়। পরে আসামি প্রিয়া তাকে চেতনানাশক খাইয়ে দেন। এর পর তারা গাড়িতে ওঠেন। গাড়ি চালানোর এক পর্যায়ে চালকের ঘুম ঘুম ভাব এলে তারা তা কাটানোর কথা বলে আবার তাকে চেতনানাশক খাইয়ে দেয়। এর পর ১৭ মার্চ সকালে তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশটি তুরাগ থানার দিয়াবাড়ী এলাকার রাস্তায় হাত-পা বেঁধে ফেলে দিয়ে লাশের মাথার ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়া হয়।

মনিরুল ইসলাম বলেন- আসামি মোরশেদা আক্তার প্রিয়া খুবই ভয়ঙ্কর। এর আগে সে যুবদল নেতা সেন্টুকেও একই কায়দায় হত্যা করেছিল।

উল্লেখ্য, ১৭ মার্চ চালক টিপু সুলতানের লাশ অজ্ঞাত অবস্থায় উদ্ধার করে তুরাগ থানা পুলিশ। পরে তা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে আসা হলে চালকের স্ত্রী ইতি পারভীন লাশটি তার স্বামীর বলে শনাক্ত করেন।

শীর্ষ সংবাদ:
জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ         একনেকে ১২৬৬ কোটি খরচে ৫ প্রকল্প অনুমোদন         করোনা ভাইরাসে মৃতের সংখ্যা পাঁচ হাজার ছাড়াল, নতুন শনাক্ত ১৫৫৭         মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের দাফন সম্পন্ন         বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         নুরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক তরুণীর মামলা         নারায়ণগঞ্জে বিস্ফোরণ ॥ আরও একজনের মৃত্যু         ব্যাংকিং খাত তদারকি ও খেলাপি ঋণ কমাতে ১০ সুপারিশ টিআইবির         ডা. সাবরিনার জামিন নামঞ্জুর         সাগরে লঘুচাপ ॥ ভারী বৃষ্টি, সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনা টিকার সমবণ্টনে ১৫৬ দেশের চুক্তি         আমরা প্রথম দেশে অ্যান্টিবডি তৈরি করি ॥ ড. জাফরুল্লাহ চৌধুরী         কক্সবাজার জেলা পুলিশের ৭ শীর্ষ কর্মকর্তাকে একযোগে বদলি         শীতের সময় করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের পরিকল্পনা কী ?