বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যারা গেট খোলে না তাদের সঙ্গে সংলাপ নয় ॥ হাছান মাহমুদ

  • চট্টগ্রামে ১৪ দলের সমাবেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ দেশের জনগণ পেট্রোল বোমাবাজদের গণপিটুনি দেয়া শুরু করেছে। নেপথ্যের কারিগররাও রেহাই পাবে না। সাধারণ মানুষ তাদেরও খুঁজে বের করে গণপিটুনি দেবে। যারা গেট খোলে না তাদের সঙ্গে কোন সংলাপ হবে না। যে ইনজেকশনের কারণে বিএনপি নেত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারেননি, সেই একই ইনজেকশন দিয়ে জনগণও আপনাদের ঘুম পাড়িয়ে রাখবে।

বুধবার চট্টগ্রামের লালদীঘি মাঠে নাশকতা, সহিংসতা ও নৈরাজ্যের বিরুদ্ধে আয়োজিত ১৪ দলের সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ। চট্টগ্রাম নগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সংসদ সদস্য মইনুদ্দিন খান বাদল, চট্টগ্রাম নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা সফল আলী, জাসদ নেতা জসিম উদ্দিন বাবুল ও সাম্যবাদী দলের অমুল্য বড়ুয়া। এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত জোট এদেশের ভবিষ্যত প্রজন্মকে ধংস করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা শিশুদের শিক্ষা জীবন ধ্বংস করতে হরতাল অবরোধ দিয়ে রেখেছে। কিন্তু তাদের ভয়ে পরীক্ষা পেছাবে না। কোমলমতি শিক্ষার্থীদের কোন ক্ষতি করার চেষ্টা করা হলে কাউকে রেহাই দেয়া হবে না। মহিউদ্দিন চৌধুরী বলেন, নাশকতার জন্য কারা রসদ যোগাচ্ছে, কাদের বাড়িতে বোমা তৈরি হচ্ছে ও কোন কোন বাড়িতে নাশকতার পরিকল্পনা হয় সে তালিকা আমাদের হাতে রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও প্রজাতন্ত্রের কর্মচারীদের গায়ে হাত দেয়ার পরিণতি ভয়াবহ হবে বলে তিনি হুঁশিয়ার করে দিয়ে বলেন, রক্তক্ষয়ী সংগ্রামে পাওয়া মাতৃভূমি ধ্বংসের অপতৎপরতা আমরা বেঁচে থাকতে কখনও হতে দেব না। তিনি নাশকতা বন্ধে নিরাপত্তা বাহিনীকে সহযোগিতা করার জন্য ১৪ দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records