বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যারা গেট খোলে না তাদের সঙ্গে সংলাপ নয় ॥ হাছান মাহমুদ

  • চট্টগ্রামে ১৪ দলের সমাবেশ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ দেশের জনগণ পেট্রোল বোমাবাজদের গণপিটুনি দেয়া শুরু করেছে। নেপথ্যের কারিগররাও রেহাই পাবে না। সাধারণ মানুষ তাদেরও খুঁজে বের করে গণপিটুনি দেবে। যারা গেট খোলে না তাদের সঙ্গে কোন সংলাপ হবে না। যে ইনজেকশনের কারণে বিএনপি নেত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারেননি, সেই একই ইনজেকশন দিয়ে জনগণও আপনাদের ঘুম পাড়িয়ে রাখবে।

বুধবার চট্টগ্রামের লালদীঘি মাঠে নাশকতা, সহিংসতা ও নৈরাজ্যের বিরুদ্ধে আয়োজিত ১৪ দলের সমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবেক মন্ত্রী ড. হাছান মাহমুদ। চট্টগ্রাম নগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সংসদ সদস্য মইনুদ্দিন খান বাদল, চট্টগ্রাম নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা সফল আলী, জাসদ নেতা জসিম উদ্দিন বাবুল ও সাম্যবাদী দলের অমুল্য বড়ুয়া। এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত জোট এদেশের ভবিষ্যত প্রজন্মকে ধংস করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা শিশুদের শিক্ষা জীবন ধ্বংস করতে হরতাল অবরোধ দিয়ে রেখেছে। কিন্তু তাদের ভয়ে পরীক্ষা পেছাবে না। কোমলমতি শিক্ষার্থীদের কোন ক্ষতি করার চেষ্টা করা হলে কাউকে রেহাই দেয়া হবে না। মহিউদ্দিন চৌধুরী বলেন, নাশকতার জন্য কারা রসদ যোগাচ্ছে, কাদের বাড়িতে বোমা তৈরি হচ্ছে ও কোন কোন বাড়িতে নাশকতার পরিকল্পনা হয় সে তালিকা আমাদের হাতে রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও প্রজাতন্ত্রের কর্মচারীদের গায়ে হাত দেয়ার পরিণতি ভয়াবহ হবে বলে তিনি হুঁশিয়ার করে দিয়ে বলেন, রক্তক্ষয়ী সংগ্রামে পাওয়া মাতৃভূমি ধ্বংসের অপতৎপরতা আমরা বেঁচে থাকতে কখনও হতে দেব না। তিনি নাশকতা বন্ধে নিরাপত্তা বাহিনীকে সহযোগিতা করার জন্য ১৪ দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০৮৩৬০৪০
আক্রান্ত
২৬৯১১৫
সুস্থ
১৩৭২৮৯৮৩
সুস্থ
১৫৪৮৭১
শীর্ষ সংবাদ:
‘হাসিনা : আ ডটারস টেল’ আজ ৯ টিভি চ্যানেলে         ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় ॥ কাদের         যেখানে সেখানে শিল্প কারখানা নয় ॥ অর্থমন্ত্রী         ৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         চাঁদপুর শহর রক্ষা বাঁধে ফের ভয়াবহ ভাঙ্গন         পর্বতারোহী রেশমাকে চাপা দেয়া সেই মাইক্রোর সন্ধান পায়নি পুলিশ         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         বন্যার পানি কমলেও নদী ভাঙ্গনে বিপাকে মানুষ         বিশ্বের শীর্ষ ছয় জঙ্গী নেতার মাথার দাম কোটি টাকা         সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ পাঁচজন নিহত         মেহেরপুর-২ আসনের সাংসদসহ ১০ জন করোনা আক্রান্ত         আওয়ামী লীগের মূল্যবোধ অক্ষুণ্ণ রাখতে হবে : সেতুমন্ত্রী         মোংলা বন্দরে টেনিস বলের পরিবর্তে ৪ কন্টেইনারে আমদানি নিষিদ্ধ আফিম         জাতীয় শোকদিবস উপলক্ষে ধানমন্ডি-বনানীতে আবাসিক হোটেল বন্ধ         বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বৃদ্ধি করতে আগ্রহী আলজেরিয়া : বাণিজ্যমন্ত্রী         ‘১লা অক্টোবরের মধ্যে সব সংস্থাকে সিটি কর্পোরেশনের সাথে সমন্বয়ে আসতে হবে’         শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’        
//--BID Records