ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

টঙ্গীতে ফ্লাইওভারে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২ 

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, গাজীপুর

প্রকাশিত: ১৩:০৩, ১৭ জুন ২০২৪

টঙ্গীতে ফ্লাইওভারে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২ 

বিআরটির ফ্লাইওভার্

ঈদের দিন সোমবার খুব ভোরে টঙ্গীর স্টেশন রোড এলাকায় বিআরটির ফ্লাইওভারে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের ডিভাইডারে ধাক্কা খেলে মোটরসাইকেলে থাকা দুই যুবক নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হচ্ছে, টঙ্গী খরতৈল এলাকার দুলাল সরদারের ছেলে দেলোয়ার হোসেন (২৭) ও রাকিব (২৬), গুরুতর আহত শাজাহানের ছেলে নাজিম (২৪) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি আছে। নাজিম ভোলা জেলা সদরের চরজংলার বাসিন্দা। নিহত রাকিবের পুরো পরিচয় জানা যায়নি। হতাহতরা পরস্পর বন্ধু বলে জানা গেছে। তারা সবাই টঙ্গীর খরতৈলের বাবুল বেকারির গলিতে বসবাস করতো।

টঙ্গী পশ্চিম থানার তদন্ত ওসি জাকির হোসেন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জনকণ্ঠকে জানান, সোমবার ভোর রাত সাড়ে ৪টার দিকে ৩ আরোহী মোটরসাইকেল চালিয়ে ঢাকার দিক থেকে গাজীপুরের দিকে আসছিল। টঙ্গী স্টেশন রোড ফায়ার সার্ভিস লগোয়া ফ্লাইওভার ক্রসিং বরাবর আসা মাত্র মোটরসাইকেলটি ফ্লাইওভারে সজোড়ে ধাক্কা খায়। পুলিশ স্হানীয়দের সহায়তায় হতাহতদের হাসপাতালে নিয়ে আসে। 

এতে মোটরসাইকেল চালক দেলোয়ার হোসেন ঘটনাস্হলে নিহত ও টঙ্গী হাসপাতালে রাকিব মারা যায়। নাজিমকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক।

 এসআর

×