ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

গরু চুরি করে পালানোর সময় উল্টে গেলো ট্রাক, চোর নিহত

প্রকাশিত: ১৩:২৪, ৪ ডিসেম্বর ২০২৩

গরু চুরি করে পালানোর সময় উল্টে গেলো ট্রাক, চোর নিহত

মহিষ নিয়ে পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় এক চোর নিহত হয়েছেন।

জামালপুরের মেলান্দহে ট্রাকে করে গরু ও মহিষ নিয়ে পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় এক চোর নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দুই চোর। সোমবার (৪ ডিসেম্বর) ভোর সকাল ৪টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মেঘারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চোর হাবিবুর রহমান (৪৫), তার বাড়ি জামালপুরে বকশিগঞ্জ উপজেলার নতুন টুপকার এলাকার আব্দুল হকের ছেলে। আহতরা হলেন, শেরপুর জেলার নাছির আহমেদ ও উকিল মিয়া। তারা জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাকটি ইসলামপুর থেকে জামালপুরের দিকে গরু ও মহিষ চুরি করে পালিয়ে যাচ্ছিল। এসময় উপজেলার মেঘারবাড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে গাছের সঙ্গে ধাক্কা দিয়ে ট্রাকটি একটি বসত বাড়িতে ঢুকে উল্টে যায়। এতে এক চোরের মৃত্যু হয় ও দুইজন আহত হন। ট্রাকে ৪টি গরু ও ২টি মহিষ ছিল।

স্থানীয় কয়েকজন বলেন, ট্রাকে করে তারা বিভিন্ন জায়গায় চুরি করেছে। দেওয়ানগঞ্জ থেকে মহিষ চুরি করে ট্রাক নিয়ে জামালপুরের দিকে যাচ্ছিল। মেঘার বাড়ি মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে কাঁঠাল গাছের সঙ্গে ধাক্কা দেয়‌। পরে বসত ঘরে ঢুকে পড়লে ট্রাকটি উল্টে যায়। ট্রাকে ৮ থেকে ৯ জন চোর ছিল। একজন ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা গেছে। দুইজন দুই জায়গায় পড়েছিল আর বাকিগুলো পালিয়ে গেছে। তাদের কাছে দেশীয় অস্ত্র ছিল।

বেলাল উদ্দিন নামে একজন বলেন, শেষ রাতে ফজরের পর গাছের সঙ্গে ধাক্কা দিয়ে ট্রাকটি ঘরের মধ্যে ঢুকে পড়ে। ঘরে ঢুকে দেখি  ট্রাক উল্টা আছে, ট্রাকের নিচে এক চোর পড়ে আছে। আরও কয়েকজন চোর ছিল তারা পালিয়ে গেছে।

এবিষয়ে মেলান্দহ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, ট্রাকে করে গরু ও মহিষ চুরি করে পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এসময় ট্রাক উল্টে ট্রাকের নিচে পড়ে এক চোরের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুই চোর তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এই বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এবি 

×